1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ফুলপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবগঠিত ইউনিয়ন কমিটি শেরপুরের নকলায় পোস্টার টানানো নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সাথে ঘুষাঘুষি ১০ জুনের মধ্যে বেতন বোনাস পরিশোধের দাবিতে ওএসকে শ্রমিক ফেডারেশনের মিছিল সমাবেশ অনুষ্ঠিত তারাকান্দায় রাস্তা পাকা করণ কাজ উদ্বোধন কালবেলায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে দুই চেয়ারম্যান প্রার্থীর নিন্দা ও প্রতিবাদ ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ফুলপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩ ফুলপুরে ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের কারিগরি শাখায় শতভাগ পাস ফুলপুরে বিনামূল্য চক্ষু চিকিৎসা সেবা প্রদান

সিরতায় জোড়া খুনের আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

Reporter Name

মোঃ রুবেল মিয়া স্টাফ রিপোর্টারঃ মসজিদ মাদ্রাসাকে কেন্দ্র করে ময়মনসিংহ সদর উপজেলার ৫ নং চর সিরতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মোঃ আলী আকবর এর নিহত দুই পুত্র রফিকুল ও শফিকুল ইসলামের হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার (২৮ ডিসেম্বর ২০২১) তারিখ সকালে চরসিরতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের এলাকাবাসীর উদ্যোগে সিরতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার দু’পাশে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধনে সিরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ সাইফুদ্দিন আহম্মেদ বকুল, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চর ঈশ্বরদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোর্শেদুল আলম জাহাঙ্গীর, ময়মনসিংহ সদর কোতোয়ালী আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সিরতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হুসাইন মোহাম্মদ সারোয়ার সরকার, নিহত শফিকুল ও রফিকুল ইসলামের পিতা মোঃ আলী আকবর, মাতা রাশিদা বেগম , নিহত শফিকুল ও রফিকুল ইসলামের স্ত্রী, ছেলে, মেয়ে প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বক্তাগণ বলেন, দীর্ঘদিন যাবৎ এই মসজিদ, মাদ্রাসাকে কেন্দ্র করে অনেক শালিশ দরবার হয়েছে কিন্তু সিরতার বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ ওরফে পুইট্টা সাঈদ এ বিষয়টিকে কর্ণপাত ও সমাধান করতে পারেনি। বক্তাগণ আরো বলেন, অত্যন্ত দুঃখজনক এই যে, আবু সাঈদ ওরফে পুইট্টা সাঈদ ঢাকা থেকে হাইকোর্টে জামিন নেওয়ার পর নিজেকে খুব ক্ষমতাবান ও প্রভাবশালী ভেবে নিহত পরিবারবর্গের বাড়ি ও দোকানের আশপাশে তার সন্ত্রাস বাহিনীদেরকে নিয়ে মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন দেয়।

জোড়া খুনের বিষয়ে বক্তাগণ আরও বলেন, গত ১০ ডিসেম্বর শুক্রবার সকালে পুইট্টা সাঈদ, বুলবুল, হাশিম মেম্বার, সবুজ, হারুন, রনি, আজিজুল, রবিন, লোকমান, শাহ-আলম, রাসেদুল, আব্দুস সালাম সুতু, নজরুল ব্যাপারী, মক্কু আলী গং প্রকাশ্যে দিবালোকে পরিকল্পিতভাবে রফিকুল ও শফিকুলকে নিশংস ভাবে পিটিয়ে হত্যা করে।

এলাকাবাসীর পক্ষ থেকে এরকম নিশংস হত্যার তীব্র নিন্দা জানান পাশাপাশি আরও জড়িত আসামিদের প্রশাসনের সঠিক তদন্তের মাধ্যমে দ্রুত আইনের আওতায় এনে গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবি জানান। মানববন্ধন শেষে সিরতা ইউনিয়নের সর্বস্তরের অংশগ্রহণকারী জনগণ সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ ওরফে পুইট্টা সাঈদসহ সকল জড়িত অপরাধীদের ফাঁসির দাবি জানিয়ে বিশাল বিক্ষোভ মিছিল বের করে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost