1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
দিনাজপুরের জনপ্রিয় সঙ্গীত শিল্পী হাফিজা শারমিন সুমি’র একক সঙ্গীত সন্ধ্যা ” গানে গানে কিছুক্ষণ “ দিনাজপুর-৬ আসনে এমপি শিবলী সাদিকের মনোনয়নপত্র দাখিল ময়মনসিংহে পিকআপ মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২ ফুলবাড়ীতে নিসচা’র ৩০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পটুয়াখালী-৩ আসনে ৭জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-৩ হালুয়াঘাটে প্রধান শিক্ষককে বিদায় সংবর্ধনা দিনাজপুরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের মাঝে সনদ বিতরণী অনুষ্ঠানে মহা-পরিচালক ঘোড়াঘাটে ট্রাক ভাংচুর বিএনপি জামায়াতের ৪০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা ৫টি ককটেল উদ্ধার নারী ও কন্যার প্রতি সাইবার সহিংসতা বিষয়ে তরুনীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সার্ভেয়ারদের বিরুদ্ধে অনিয়ম ও দূর্ণীতির অভিযোগে পটুয়াখালীতে মানববন্ধন

Reporter Name

সঞ্জয় ব্যানার্জী, পটুয়াখালী প্রতিনিধি ॥
পটুয়াখালীর মির্জাগঞ্জের দেউলী সুবিদখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভূমি জরিপে নিয়োজিত সার্ভেয়ারদের বিরুদ্ধে অনিয়ম, দূর্ণীতি ও প্রতারণার অভিযোগে চলমান ভূমি জরিপ বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১১টায় বরিশাল-বরগুনা মহাসড়কের মির্জাগঞ্জ উপজেলা সদর সুবিদখালীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলার পশ্চিম সুবিদখালী, চত্রা ও দেউলী এলাকার বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ৩ শতাধিক মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন খান, মোঃ মোবারক আলী মৃধা, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন খাঁন,মোঃ ফোরকান মৃধা ও মোঃ দেলোয়ার হোসেন প্রমূখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন,ভূমি জরিপের কাজে নিয়োজিত সার্ভেয়াররা বেশ কিছু দালাল নিয়োগ করে তাদের যোগসাজশে নকশা তৈরি করে অর্থের বিনিময়ে নিজেদের ইচ্ছেমতো জমির মালিকদেরকে টোকেন দিচ্ছেন,যার অধিকাংশ টোকেন নাম্বারের সাথে পূর্বের নকশার কোন মিল না থাকায় জমির মালিকানা নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে বিরোধ সৃষ্টি হচ্ছে। দালালদের মাধ্যমে জরিপের কাজে নিয়োজিত সার্ভেয়াররা ইতোমধ্যে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন,করোনা কালীন সময়ে ভূমি জরিপ বন্ধের দাবী জানান বক্তারা।
মানববন্ধন শেষে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পটুয়াখালী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost