1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

সার্ভেয়ারদের বিরুদ্ধে অনিয়ম ও দূর্ণীতির অভিযোগে পটুয়াখালীতে মানববন্ধন

Reporter Name

সঞ্জয় ব্যানার্জী, পটুয়াখালী প্রতিনিধি ॥
পটুয়াখালীর মির্জাগঞ্জের দেউলী সুবিদখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ভূমি জরিপে নিয়োজিত সার্ভেয়ারদের বিরুদ্ধে অনিয়ম, দূর্ণীতি ও প্রতারণার অভিযোগে চলমান ভূমি জরিপ বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১১টায় বরিশাল-বরগুনা মহাসড়কের মির্জাগঞ্জ উপজেলা সদর সুবিদখালীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে উপজেলার পশ্চিম সুবিদখালী, চত্রা ও দেউলী এলাকার বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ৩ শতাধিক মানুষ এ মানববন্ধনে অংশগ্রহন করেন।
মানববন্ধনে বক্তব্য দেন দেউলী সুবিদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন খান, মোঃ মোবারক আলী মৃধা, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন খাঁন,মোঃ ফোরকান মৃধা ও মোঃ দেলোয়ার হোসেন প্রমূখ।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন,ভূমি জরিপের কাজে নিয়োজিত সার্ভেয়াররা বেশ কিছু দালাল নিয়োগ করে তাদের যোগসাজশে নকশা তৈরি করে অর্থের বিনিময়ে নিজেদের ইচ্ছেমতো জমির মালিকদেরকে টোকেন দিচ্ছেন,যার অধিকাংশ টোকেন নাম্বারের সাথে পূর্বের নকশার কোন মিল না থাকায় জমির মালিকানা নিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে বিরোধ সৃষ্টি হচ্ছে। দালালদের মাধ্যমে জরিপের কাজে নিয়োজিত সার্ভেয়াররা ইতোমধ্যে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন,করোনা কালীন সময়ে ভূমি জরিপ বন্ধের দাবী জানান বক্তারা।
মানববন্ধন শেষে এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে পটুয়াখালী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost