1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

সারা বিশ্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি

Reporter Name

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর।প্রতিনিধি।।
দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অসাম্প্রদায়িক চেতনার উপর ভিত্তি করে প্রতিষ্ঠিত বাংলাদেশ। সারা বিশ্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। প্রতিটি ধর্মের উৎসব এখানে সার্বজনীনভাবে উদযাপিত হয়। ধর্ম যার যার,উৎসব সবার। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণ। তিনি তার স্বপ্ন পূরণে কাজ করেছেন আজীবন।বর্তমানে জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসম্প্রদায়িক, উন্নত ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণের কাজ চলমান রয়েছে। সকল ধর্মের, সকল মানুষের অধিকার আজ বাংলাদেশে প্রতিষ্ঠিত।
মঙ্গলবার (৪ এপ্রিল ২০২৩) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার গোপালগঞ্জ সুন্দরী হাটগাছ শ্রীশ্রী রাধা শ্যামসুন্দর নামহট্ট (ইসকন) মন্দিরের সীমানা প্রাচীর ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশিষ্ট সমাজসেবক শ্রী রতন কুমার সাহা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য মো. নুর ইসলাম নুর, বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার, ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসমাল চৌধুরী হেলাল, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost