1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

শেরপুরে ৩০ লাখ টাকা মূল্যের তক্ষকসহ একজন গ্রেফতার

Reporter Name

শেরপুর প্রতিনিধি।।শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে প্রায় ৩০ লাখ মূল্যের ১টি জীবিত তক্ষকসহ সাইদুল ইসলাম (৩৫) নামে একজনকে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)।
গতকাল বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নন্নী ইউনিয়নের উত্তরবন্দ কন্যাডুবী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক তক্ষক ব্যবসায়ী সাইদুল উপজেলার সমেশ্চুড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১৪ জামালপুর, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহার নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরবন্দ কন্যাডুবী গ্রামে অভিযান চালানো হয়। অভিযানকালে ১টি জীবিত তক্ষকসহ সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করা হয়। উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা।
মৃনাল কান্তি সাহা জানান, দীর্ঘদিন যাবত সাইদুল শেরপুরের বিভিন্ন স্থানে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শুক্রবার আটক সাইদুলকে গ্রেফতার দেখিয়ে শেরপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost