1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা করে স্বামী কারাগারে, ৯ মাসের শিশু সন্তান কাঁন্না করছে কূলে কূলে

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৭ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ফুলপুরে ১ সন্তানের জননীকে যৌতুকের জন্য নির্যাতন করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনাটি ঘটে উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামের গরুর পাইকার আবু সাঈদ বাবুর স্ত্রী সুফিয়া বেগম(২১)এর সাথে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আবু সাঈদ বাবু(২৫)কে গ্রেফতার করেছেন।
ঘটনাস্থল থেকে ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামের বদরুল আমিন এর পুত্র আবু সাঈদ বাবুর সাথে প্রায় তিন বছর আগে পার্শ্ববর্তী নকলা উপজেলার দরিতেঘড়ি গ্রামের জহির উদ্দিনের মেয়ে সুফিয়া বেগম এর বিয়ে হয়। ২/৩ মাস পরেই সুফিয়াকে অন্যজনের সাথে তুলনা দিয়ে বলতো এটা সেটা আনার জন্য এবং কি তার টাকার প্রয়োজন হলেও তার স্ত্রীকে বলতো বাপের বাড়ি থেকে আনার জন্য। না আনলে চলতো শারীরিক ও মানসিক নির্যাতন। এইসব নির্যাতনের পরেও তাদের ঘর আলোকিত করে একটি ফুটফুটে ছেলে সন্তান জন্ম। কিন্তু থেমে নেই স্বামীর নির্যাতন। গত ১৭ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে গরু কিনবে বলে আবারও বাপের বাড়ি থেকে টাকা আনার কথা বলে। আর একটাকাও আনবেনা বলে তার স্ত্রী অস্বীকার করলে দুজনের মধ্যেই হয় কথা কাটাকাটি। এক পর্যায়ে স্বামী আবু সাঈদ তার স্ত্রীকে মারপিট করে। এতে গুরুতর আহত অবস্থায় সুফিয়াকে স্থানিয়রা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মায়ের জন্য ৯ মাসের শিশু সন্তান এখন কাঁন্না করছে কূলে কূলে। শিশুটির কান্না দেখে প্রতিবেশীদের চোখ দিয়েও ঝরছে পানি।
এ ঘটনার সততা নিশ্চিত করে ফুলপুর থানার তদন্ত ওসি মোঃ আব্দুল মোতালেব চৌধুরী বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকা নিহতের স্বামী আবু সাঈদকে বাবুকে আটক করা হয় এবং ১৯ ফেব্রুয়ারি রোজ শুক্রবার সকালে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost