1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

ময়মনসিংহের আনন্দমোহন কলেজে সহযোগী অধ্যাপক হিসেবে পদায়ন পেলেন আকবর আলী আহসান

Reporter Name

বাহার উদ্দিন (ময়মনসিংহ) জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার কৃতি সন্তান গরীব দুঃখী অসহায় মানুষের বন্ধু সবুজ ফুলপুর গড়ার কারিগর ফুলপুর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র, ফুলপুরের যিনি অসাধারণ গুনের অধিকারী শত শত মানুষের হৃদয়ের স্পন্দন। সবার প্রিয় ব্যক্তিত্ব জনাব মোহাম্মদ আকবর আলী আহসান মহোদয় গত ৩০ শে নভেম্বর সহযোগী অধ্যাপক হিসেবে পদায়ন পেলেন।
তিনি ২২তম বিসিএস শিক্ষা ক্যাডার হয়ে সরকারি ভাবে দীর্ঘদিন যাবৎ বৃহত্তর ময়মনসিংহের আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ‍্যাপক হিসেবে পদায়ন পাওয়ায় বিভিন্ন মহল থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান
পদায়ন পাওয়ার পর আনন্দমোহন কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মোহাম্মদ আকবর আলী আহসান মহোদয় তার নিজের ফেসবুক স্ট্যাটাসে জানান ‘আলহামদুলিল্লাহ্’সকলের দোয়া ও ভালোবাসায় আমি আবারো সরকারি আনন্দ মোহন কলেজে সহযোগী অধ‍্যাপক হিসেবে পদায়ন পেলাম। এতদিন সহযোগী অধ‍্যাপক হিসেবে মাধ‍্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইনসিটু) হিসেবে সংযুক্ত ছিলাম। ধন্যবাদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, কলেজের সুযোগ‍্য অধ‍্যক্ষ ও উপাধ‍্যক্ষ স‍্যার এবং সকল শুভাকাঙ্খীদের।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost