1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলপুরে ফেসবুক গ্রুপের ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ফুলপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘটনার আঠারো দিনেও ধরা পড়েনি আসামী নকলায় শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা বাসাইলে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ফুলপুরে শেষ মুহূর্তে ঈদ বাজারে ক্রেতাদের উপচেপড়া ভিড় আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসান এর ঈদ শুভেচ্ছা বার্তা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু শামীম মমতাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পাঠাকাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম সরকার মানবিক মানুষের উপহার পেয়ে ঈদ আনন্দ ১৫০ পরিবারে

মোমেনশাহী ইউনানী মেডিকেল কলেজে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name

 

এস,এম,শামীম(ফুলপুর)ময়মনসিংহ প্রতিনিধিঃ-

পবিত্র রমজান মাস রহমত ও বরকতের মাস। ধর্মপ্রাণ মুসল্লিদের কাছে এই মাস টি অত্যন্ত ফজিলত ও গুরুত্বপূর্ণ।এরই ধারাবাহিকতা প্রতি বছরের ন্যায় অধ্য ২২ মার্চ ২০২৪ ইং রোজ (শুক্রবার) মোমেনশাহী ইউনানী মেডিকেল কলেজ মিলনায়তনে, ময়মনসিংহের স্বনামধন্য বিশিষ্ট ইউনানী চিকিৎসক, শিক্ষাবিদ, বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস-চেয়ারম্যান, ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের সাবেক সদস্য, বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন বৃহত্তর ময়মনসিংহ জেলা শাখার সভাপতি,
মোমেনশাহী ইউনানী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মরহুম হাকীম ফয়জুল ইসলাম নাবাতাতী এবং প্রাক্তন সভাপতি ও প্রাক্তন ভি.সি. বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ মরহুম ড. শাহ মোহাম্মদ ফারুক আহমেদের রুহের মাগফেরাত কামনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ হাকীম কামরুল ইসলাম নাবাতাতী।
সঞ্চালনা করেন প্রভাষক- হাকীম ওয়ালিউল্লাহ (মুজাহিদ)।

মোমেনশাহী ইউনানী মেডিকেল কলেজ ও বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশন বৃহত্তর ময়মনসিংহ শাখার আয়োজনে দিগারকান্দা বাইপাস মোড়ে অবস্হিত কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণসভায়, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিদেহী আত্মার শান্তি কামনায় আমন্ত্রিত অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, “বাংলাদেশ বোর্ড অব ইউনানী এন্ড আয়ুর্বেদিক সিস্টেমস অব মেডিসিন” এর রেজিস্টার্ড সচিব এ.কে.এম. হারুনার রশিদ। বক্তব্য রাখেন মোমেনশাহী আয়ুর্বেদিক কলেজের অধ্যক্ষ কবিরাজ কৃষ্ণকান্ত রায় ও হাকীম আবুল খায়ের আব্দুল্লাহ।

আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্হিত ছিলেন কলেজের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী -বাংলাদেশ কৃষি বিশ্ব বিদ্যালয় ময়মনসিংহ। সহ-সম্পাদক- এম. আইয়ুব আলী (সাংবাদিক এন.টিভি) এডভোকেট এফ.এম এ হামিদ। এসোসিয়েশনের সহ-সভাপতি- হাকীম সেকান্দর আলী ও মাসুদুল ইসলাম খান।
ম্যানিজিং কমিটির সদস্য-এ.এফ.জিয়াউদ্দিন মাহমুদ, হাকীম তাজুল ইসলাম নাবাতাতী।

এছাড়াও উপস্হিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক-হাকীম আনোয়ারুল ইসলাম, প্রভাষক হাকীম মোঃ আব্দুল হাকিম, প্রভাষক হাকীম শফিকুল আলম (সোহাগ) ফরাজী, প্রভাষক হাকীম অপূর্ব কুমার ঘোষাল, হাকীম ওয়ালিউল্লাহ মুজাহিদ, হাকীম আঃ-করিম, মেডিকেল অফিসার হাকীম মোঃ আবু রায়হান সহ কলেজের কমকর্তা, কর্মচারী, এসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ, কলেজের শিক্ষার্থী সহ সাংবাদিক, চিকিৎসক ও আমন্ত্রিত অতিথি বৃন্দ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost