1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

মানবিকতার জয় হোক সমাজসেবী নাহিদ নিগার সুলতানা আক্তারের ৩য় বারের লাল ভালোবাসা রক্ত প্র‍দান

Reporter Name

রবিউল হক বাবু,ফুলপুর প্রতিনিধি।। ময়মনসিংহ জেলাধীন ফুলপুরে খোরশেদ আলম মীর খোকন সাহেবের পরিচালিত সিটি জেনারেল হাসপাতাল ক্লিনিকে যথোপযুক্ত সমাজ সেবী ৭,৮.৯ ফুলপুর উপজেলা পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর সাংবাদিক, লেখক, কলামিস্ট সুশীল সমাজের উচ্চবর্গীয় নিম্ম স্তরের সহযোগিতা এগিয়ে আসেন ফুলপুরে পরিচিত মুখ রক্ত আপা মোছাঃ তাসনোবা নাসরিন নিশু সংরক্ষিত নারী কাউন্সিল ফুলপুর শাখা প্রতিনিধিত্ব।

এবং সেইভ দ্যা ফিউচার ফাউন্ডেশন ফুলপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম ট্রনিক কের সহায়তায় রক্ত সংগ্রহে, ফুলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ফুলপুর সাহিত্য পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক নাহিদ নিগার সুলতানা আক্তারের ৩য় বার লাল ভালোবাসা রক্ত দান প্র‍দান।

মানবিকতার জয় হোক। আজ অদ্য ৪ঃ৩০ মিনিটে মোছাঃ- রুমা আক্তার গ্রাম নওগা স্বামী সমির উদ্দিন সাহেবের স্ত্রীর জরুরি মুহূর্তে রক্ত প্রদানে এগিয়ে আসেন নাহিদ নিগার সুলতানা আপা।

সরেজমিনে প্রত্যক্ষ পরোক্ষভাবে দেখা এবং মেয়ের নানী ফাতেমা আক্তার তিনি বলেন রক্তপ্রদানে সহযোগিতা করার জন্য এবং রক্তদাতাকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা আমার জানা নেই। তবে দোয়া করি আল্লাহ পাক রাব্বুল আলামিন তোমাদের সকলকেই ভালো রাখুন।

আমরা আসলেই গর্বিত এমন একজন মানুষ রক্তদান করলেন অসহায় মানুষের পাশে দাড়ালেন। রক্তআপা পক্ষ থেকে এবং আমার পুরা টিমের পক্ষ থেকে সেলুট জানাই আজকের রক্তপ্রদানে এগিয়ে আসছেন যিনি।আমরা উনাদের কাছ থেকেই অনুপ্র‍ানিত হই মানবিক কাজ করার উদারতার মন-মানসিকতা দেখে।

রক্ত প্র‍দান সেটা যেকোন সময় হতে পারে ধন্যবাদ ও সেলুট। 🩸রোগী ছিলো রক্তের গ্র‍ুপঃO+(পজেটিব) ফুলপুরে সকল মানবিক ও সামাজিক সংগঠনকে ধন্যবাদ যে যেই সংগঠনে থাকুক না কেন সকলেই রক্ত সংগ্রহ ও রক্ত প্র‍দানে সহযোগী হয়ে এগিয়ে চলছে এবং ফুলপুরে রক্ত সংকট নিরসনে কাজ করছে। সুকরিয়া সৃষ্টিকর্তার প্র‍তি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost