1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

মতলবে মাইক্রো- সিএনজি সংঘর্ষে চারজন নিহত, আহত দুই

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ২২৮ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মোহাম্মদ বিপ্লব সরকার : মতলব বাবুরহাট পেন্নাই সড়কে মাইক্রোবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং দুইজন আহত হয়েছে। বৃহষ্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে সড়কের বড়দিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর থ-১১-২৭৯৬ নম্বরের সিএনজিটি চাঁদপুর থেকে যাত্রী নিয়ে মতলবের উদ্দেশ্যে আসছিল। বিপরীত দিক থেকে ঢাকা মেট্রো-চ -১৯-৮০১২ নম্বরের মাইক্রোবাসটি দ্রুতগতিতে সিএনজিটি কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মতলব উত্তর উপজেলার ঘনিয়ার পাড় এলাকার জালাল উদ্দিন মোল্লার ছেলে সিএনজি চালক জসিম উদ্দিন মোল্লা (৪৯) মারা যান। সিএনজিতে থাকা অপর পাঁচ যাত্রীর মধ্যে চাঁদপুর সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন চাঁদপুর শহরের পুরান বাজার এলাকার হারুন বেপারীর ছেলে হানিফ বেপারী (২৮), নতুন বাজার এলাকার আজিম জামানের মেয়ে নুপুর (১৪) এবং ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনাম বৃদ্ধা। দুর্ঘটনায় নিহত হানিফ বেপারীর স্ত্রী জান্নাত আক্তার পপি(২৫) আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও আহত অপর এক জনের পরিচয় পাওয়া যায়নি।
দুর্ঘটনায় মাইক্রোবাসটি থাকা এক প্রবাসী ও তার স্বজনরা অক্ষত অবস্থায় থাকলেও এর চালক গাড়িটি রেখেই পালিয়ে যায়। মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা প্রায় ঘন্টাব্যাপী মতলব বাবুরহাট সড়ক অবরোধ করে রাখে। এতে দুর্ঘটনাস্থলে দুই দিকে শত শত যানবাহন আটকা পড়ে। পরে মতলব দক্ষিণ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং যানচলাচল স্বাভাবিক হয়ে ওঠে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে নিহত চালক ও মাইক্রো বাস ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost