1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন

মজানকে ঘিরে চাঁদপুরের ১ লক্ষ ৪৫ হাজার নিম্ন আয়ের মানুষ পাবে টিসিবি পণ্য

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার: পবিত্র রমজানকে ঘিরে চাঁদপুরের ১ লক্ষ ৪৫ হাজার ১’শ ৪৭জন নিম্ন আয়ের মানুষ পাবে টিসিবি পণ্য। শুধু মাত্র ফ্যামিলি কার্ড যারা পেয়েছেন তারাই নিবেন এই টিসিবি পণ্য। ইতিমধ্যে টিসিবি পণ্যসামগ্রী জেলা প্রশাসনের খাদ্য গুদামে সংরক্ষণ ও প্যাকেটজাতকরণের কাজ শেষের পথে। যা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ সার্বক্ষণিক তদারকি করছেন।

জানা যায়, চাঁদপুর পৌরসভাসহ জেলার মোট ৭ পৌরসভার ২৩ হাজার ৪’শ ৪৬জন এবং ৮ উপজেলার ১ লক্ষ ২১ হাজার ৭’শ ১ জনকে দেয়া হবে এই টিসিবি পণ্য। পণ্যের মধ্যে রমজানের প্রথম পর্যায়ে ২ কেজি ডাল, ২ কেজি চিনি এবং ২ লিটার সয়াবিন তেল এবং রমজানের শেষের দিকে ২ কেজি ডাল, ২কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি ছোলা নিতে পারবেন উপকারভোগীগণ।

১৯ মার্চ শনিবার এ বিষয়ে প্রেস ব্রিফিং করে জেলা প্রশাসক অন্জনা খান মজলিশ বলেন, এই উদ্যোগটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতি উদ্যোগ। তিনি সারা দেশে একযোগে ১ কোটি নিম্ন আয়ের মানুষের জন্য রমজানকে ঘিরে এই সেবা চালু করেছেন। চাঁদপুরেও এই উদ্যোগ সুন্দরভাবে বাস্তবায়নে আমি সকলের সহযোগিতা কামনা করছি। প্রেস ব্রিফিংয়ে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেন, চাঁদপুর সদর ইউএনও সানজিদা শাহনাজ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি গিয়াস উদ্দীন মিলনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost