1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

বাসাইল সদর ইউপি নির্বাচনে সোহেলের বিপক্ষে চমক দেখাতে আসছেন আরেক সোহেল

Reporter Name

মাসুদ রানা, (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সোহেলের বিপক্ষে চমক দেখাতে আসছেন আরেক সোহেল।
সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সদর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহানুর রহমান সোহেল। মনোনয়ন না পেয়ে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন শরিফুল ইসলাম সোহেল। সোমবার (১৬ মে) দুপুরে ওই এলাকার অসংখ্য সমর্থক সোহেলের পক্ষে এসে স্থানীয় শহীদ মিনার চত্বরে উপস্থিত হন। এরপর শরিফুল ইসলাম সোহেল মনোনয়নপত্র জমা দেন।
শরিফুল ইসলাম সোহেল বলেন, সদর ইউনিয়নে ১৮ বছর যাবৎ ভোট দিতে পারে না ভোটাররা। তাদের জন্ম সনদ সহ বিভিন্ন কাজে হয়রানি হতে হচ্ছে প্রতিনিয়ত। দীর্ঘদিন চেয়ারম্যান না থাকায় এলাকার কোনও উন্নয়ন হয়নি। মানুষ এলাকায় সৎ, যোগ্য চেয়ারম্যান চাচ্ছে। দীর্ঘ দিন আমি এবং আমার পরিবার এলাকার এতিম, বিধবা, বয়স্কসহ সকল শ্রেণিপেশার মানুষদের বিপদে-আপদে সাধ্যমত পাশে দাঁড়িয়েছি। এজন্য ভোটাররা আমাকেই বেছে নিয়েছেন। আমি নির্বাচিত হলে ভোটারদের কথা রক্ষা কবরো। এলাকায় উন্নয়ন হবে, ইনশাআল্লাহ।
প্রসঙ্গত, এ ইউনিয়নে শরিফুল ইসলাম সোহেল ছাড়াও সোহানুর রহমান সোহেলসহ আরও কয়েকজন প্রতিদ্বন্দ্বী রয়েছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost