1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

বাসাইল উপজেলা আ’লীগের সম্মেলন সাধারণ সম্পাদক পদে মির্জা রাজিক অপ্রতিরোধ্য

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ২২৪ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

মাসুদ রানা,বাসাইল(টাঙ্গাইল)প্রতিনিধিঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলা আ’লীগের ত্রিবার্ষিকী সম্মেলন আগামী ২৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে প্রার্থীদের প্রচারণায় উৎসবমুখর হয়ে উঠেছে উপজেলার অলিগলি। পদপ্রত্যাশী দলের প্রবীণ ও নবীন নেতাদের পোস্টার, ব্যানার, আর বিলবোর্ডে দলীয় কার্যালয়সহ পুরো উপজেলার আনাচে কানাচে ভরে গেছে। ২০১৫ সালের ১৯ মে বাসাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। দির্ঘ সাড়ে ছয় বছর পর সম্মেলন হওয়াতে এই সম্মেলন নেতাকর্মিদের মধ্যে ঈদ উৎসবের আমেজ লক্ষ করা গেছে। উপজেলা আ’লীগের তৃণমূল নেতা কর্মিরা তাদের পছন্দের প্রার্থীদের পক্ষনিয়ে দলীয় কার্যালয়ে আসা যাওয়া করছেন এবং বিগত দিনগুলিতে বিভিন্ন সফলাতার বিষয়গুলি দৃষ্টিগোচরের চেষ্ঠা করছেন। সম্মেলনে সভাপতি এবং সাধারন সম্পাদক পদের প্রার্থীদের তালিকায় রয়েছে দলীয় ত্যাগী নেতাদের নামের তালিকা।
সভাপতি পদে আলোচনায় রয়েছেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউস, সহ সভাপতি একে আজাদ খানশুর, পৌর মেয়র আব্দুর রহিম আহম্মেদ। সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন কাশীল ইউপি চেয়ারম্যান মির্জা রাজিক, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সুজন খানশুর, উপজেলা আ’লীগের উপদেষ্টা আলহাজ মোমেন জমাদার, সাবেক ভিপি জাদিদুর রহমান রোনু,সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবি, সাত্তার জমাদার, আল মামুন খান নবু, শাহাদত হোসেন খান, আবু হানিফ, মোস্তফা খান রাজিব।
এসকল প্রার্থীদের মধ্যে সাধারণ সম্পাদক পদে মির্জা রাজিকের নাম সর্বত্র আলোচনায় থাকায় তৃণমূল নেতাকর্মীদের ধারনা তিনিই এই পদ বাগিয়ে নেবেন।
নাম প্রকাশ না করার শর্তে বাসাইল উপজেলা আ’লীগের নেতারা জানান, ভোটারদের কাছে মির্জা রাজিক নিয়ে কোন অভিযোগ নেই। তরুণ এই নেতা সাধারণ সম্পাদকের মতন জায়গায় আসলে আ’লীগের আমূল একটা পরিবর্তন আসবে। বিগত সময়ে তিনি দলের একনিষ্ঠতার পরিচয় দিয়ে সকলের নজর কেড়েছেন। এসব কারনে তিনিই সাধারণ সম্পাদকের পদ পাবেন বলে আমাদের বিশ্বাস।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost