1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

ফুলপুর শান্তি সংঘ(ফুশাস)শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Reporter Name

রবিউল হক বাবু(ফুলপুর) ময়মনসিংহ প্রতিনিধি-

ফুশাস পরিবার” – “ফুলপুর শান্তি সংঘ” একটি ঐক্যবদ্ধ সমাজ সেবামূলক সংস্থা। যা অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। সংস্থাটি ২০১৭ খ্রিঃ হতে এ পর্যন্ত কার্যক্রম চলমান রেখেছে।

“ফুশাস” পরিবারের প্রতিষ্ঠাতা পরিচালক: মো: রাকিবুল আলম খান

ফুলপুরে ১০ টি ইউনিয়নে অসংখ্য মেধাবী, দক্ষ ও পরিশ্রমী স্টুডেন্ট, পেশাজীবি সহ অনেক সমাজসেবক মানুষ সংস্থার সদস্য হিসেবে উক্ত সংগঠনে কাজে নিয়োজিত রয়েছে ।

বর্তমানে ফুলপুরের মাটি ও মানুষের জন্য, সর্বোপরি দেশের উন্নয়নের জন্য একটি আস্থার জায়গা তৈরী করতে বিশেষ কার্যকর সফল হয়ে ওঠেছে। উক্ত ফুশাস সংস্থার একটি কার্যকরী কমিটি রয়েছে।

কমিটির সম্মানিত সভাপতি জনাব মোঃ তরিকুল ইসলাম তারেক ও সাধারণ সম্পাদক জনাব মোঃ তুসিব আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক জনাব আব্দুল আলীম । এছাড়াও ফুলপুরে প্রতিটি ইউনিয়নে রয়েছে একজন করে দায়িত্বশীল ইউনিয়ন প্রতিনিধি । যাদের মাধ্যমে বর্তমানে বিভিন্ন ইউনিয়নে “শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি-২০২৩ইং” বাস্তবায়ন চলমান-চিত্রে ধারণ করা হয়েছে।

আসুন, আমাদের “ফুশাস পরিবার” কে এগিয়ে নিতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। “ফুলপুর শান্তি সংঘ” এর সদস্য হয়ে আপনি যেখানেই বসবাস করেন না কেন, দেশ বা বিদেশ সব জায়গা হতেই সমাজ সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost