1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

ফুলপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

Reporter Name

সেলিম রানা,বিশেষ প্রতিনিধি।। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪২ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ফুলপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। ১৭ মে মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন , সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পরে ১৯৮১ সালে ১৭ মে এই দিনে দীর্ঘ নির্বাসন শেষে বাংলার মাটিতে স্বদেশ প্রত্যাবর্তন করেন গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা। তাঁরই নেতৃত্বে আজকে দেশের উন্নয়নে ধারা সকল স্থানে এগিয়ে যাচ্ছে। তাই সকলকে ঐক্যবদ্ধ এর প্রতিহত করতে হবে। আর বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় অব্যাহত রাখতে কাজ করতে হবে। এতে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, ফুলপুর ডিগ্রী কলেজের সাবেক ভিপি দেলোয়ার হোসেন, ৪নং সিংহেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহা আলী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost