1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ফুলপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবগঠিত ইউনিয়ন কমিটি শেরপুরের নকলায় পোস্টার টানানো নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সাথে ঘুষাঘুষি ১০ জুনের মধ্যে বেতন বোনাস পরিশোধের দাবিতে ওএসকে শ্রমিক ফেডারেশনের মিছিল সমাবেশ অনুষ্ঠিত তারাকান্দায় রাস্তা পাকা করণ কাজ উদ্বোধন কালবেলায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে দুই চেয়ারম্যান প্রার্থীর নিন্দা ও প্রতিবাদ ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ফুলপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩ ফুলপুরে ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের কারিগরি শাখায় শতভাগ পাস ফুলপুরে বিনামূল্য চক্ষু চিকিৎসা সেবা প্রদান

ফুলপুরে শেষ মুহূর্তে ঈদ বাজারে ক্রেতাদের উপচেপড়া ভিড়

Reporter Name

বাহার উদ্দিন, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুরে শেষ মুহূর্তে ক্রেতাদের উপচেপড়া ভীড়।আর মাত্র দুই পরেই হবে মুসলমানদের দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদকে সামনে রেখে শেষ মুহূর্তে ফুলপুরে জমে উঠছে ঈদ বাজার। উপজেলার মার্কেট ও শপিংমলগুলতে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত চলছে বেচাকেনা। দিনে একটু ফাঁকা থাকলেও ইফতারের পর থেকে বাড়ছে মানুষের আনাগোনা।
ফুলপুর দিদার মার্কেট,আঞ্জুমান মার্কেটের ব্যবসায়ীরা জানান, ঈদের দিন যতই ঘনিয়ে আসছে ততই কেনাকাটা জমে উঠছে। এখন ক্রেতাদের মধ্যে কেনাকাটার আগ্রহ বেড়েছে।
আজ( ৯এপ্রিল ২০২৪) মঙ্গলবার সরেজমিনে দুপুর ২টায় দেখা যায়, কেনাকাটার জন্য নারী-পুরুষরা ভিড় করছেন শহরের, বাসস্ট্যান্ড মার্কেট , আমুয়াকান্দা বাজার মসজিদ মার্কেট, দিদার মার্কেট, বাসাবাড়ি মার্কেট এর মতো গুরুত্বপূর্ণ মার্কেটগুলোতে। আর সেখানে দরদামে ব্যস্ত সময় পার করেছেন বিভিন্ন মার্কেটের দোকান মালিক ও কর্মচারীরা।
গতকাল সোমবার সরেজমিনে দেখা যায়, ইফতারের পর পরই মার্কেটগুলোতে ক্রেতাদের আনাগোনা বাড়তে থাকে। নিজেদের পছন্দমতো কেনাকাটা করতে ব্যস্ত ক্রেতারা। দোকানীরা বলছেন, যেহেতু ঈদের আর বেশি দিন নেই, তাই ক্রেতা বেড়েছে।

দুবাই বোরকা হাউস ফ্যাশনের মালিক মো: সোয়েবুর রহমান মেম্বারের ছেলে মো:মারুফ মিয়া জানান‘এবারের ঈদ কালেকশন নতুন ডিজাইনের বোরকা,হিজাব, বিভিন্ন নিউ মডেল জামা আনা হয়েছে। আরও স্পেশাল কিছু প্রোডাক্ট এনেছি।’গত বছর থেকে এবছর আমাদের সালোয়ার-কামিজের মান ও ডিজাইন আরো উন্নত করা হয়েছে।অত্যাধুনিক উন্নতমানের বোরকা আছে। এছাড়াও পার্শ্ববর্তী ফ্যাশনে শার্ট, প্যান্ট, জামদানি শাড়ি, সিল্ক শাড়ি, সুতি শাড়ি এবং মসলিন শাড়ি আছে। এবার মসলিনের সালোয়ার কামিজ পাওয়া যাচ্ছে, যা গতবার ছিল না।’ ঈদ কেনাকাটায় ক্রেতাদের ভিড় নিয়ে তিনি বলেন,‘সকালে ক্রেতার আনাগোনা কম থাকলেও সন্ধ্যা থেকেই ক্রেতা বাড়তে থাকে। সামনে আরও বাড়বে বলে আশা করছি।’

দুবাই বোরখা হাউসের মুবাশ্বির বলেন, শুরু হয়েছে ঈদের আমেজ। মানুষ এখন ভালোই কেনাকাটা করছে। কারণ পরে যারা কিনতে আসে, তারা ঠিক মতো সাইজ পান না। এটা একটা সমস্যা।
গার্মেন্টস ব্যবসায়ী সুলতান মাহমুদ বলেন ‘তিন-চার দিন ধরে ক্রেতার উপস্থিতি বৃদ্ধি পেয়েছে। আমাদের বেচা-বিক্রি আগের থেকে বেড়েছে। মার্কেটও জমজমাট হচ্ছে। এছাড়া তরুণরা ঈদের কেনাকাটার জন্য মার্কেটে বের হতে শুরু করেছে। কোনো মার্কেটে নতুন ডিজাইনের কী এলো তা নিশ্চিত হয়ে কিনতে চান তারা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost