1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

ফুলপুরে শিক্ষিকার হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত

Reporter Name

সেলিম রানা,বিশেষ প্রতিনিধি।। ময়মনসিংহের ফুলপুরে সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের সরকারী শিক্ষিকার হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে।১২ মার্চ শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে প্রধান শিক্ষকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।
এই ঘটনার বিচার চেয়ে তিনি গত রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাছে ২ জনে অভিযোগ পত্র জমা দিয়েছেন। সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুর্শিদা আক্তার জানান, প্রধান শিক্ষক শত্রুতা পােষণ করছিল। কুপ্রস্তাব দেয়ায় জুতাপেটা করা হয়েছে। এ বিষয়ে সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুজ্জামান রুবেল জানান,
গত ৬/৩/২০২২ ইং তারিখে ম্যানেজিং কমিটি গঠনের মনোনয়ন যাচাই-বাছাইয়ের দিন সহকারী শিক্ষিকা মুর্শিদা আক্তার আমাকে প্রশ্ন করলো তাকে শিক্ষক প্রতিনিধি বানালাম না কেন। আমি জবাবে বলি আপনাকে বারবার বলার পরেও ফোন দিয়ে বললেও মনোনয়ন পত্র গ্রহণ করেন নি যদি আপনি মনোনয়ন পত্র গ্রহণ করে নির্দিষ্ট সময়ে অফিস কক্ষে আমার কাছে জমা দিতেন তাহলে আমি জানতে পারতাম যে শিক্ষক প্রতিনিধি পদের জন্য আপনি একজন আগ্রহী প্রার্থী। প্রার্থী হিসাবে আপনি আমার অফিসে কোন কাগজপত্র দাখিল করেন নাই। তাহলে আমি কি করে আপনাকে শিক্ষক প্রতিনিধি বানাবো। তারপরে সে আমাকে অকথ্য ভাষায় গালাগালী করে এবং আমার নৈতিক চরিত্র নিয়ে বলে এবং বিভিন্ন জায়গায় আমাকে নিয়ে অপপ্রচার চালাই।

এর পর ৮/৩/২০২২ ও ৯/৩/২০২২ইং তারিখে বিনা অনুমতিতে স্কুলে আসেনি বলে অনুপস্থিত দেই। অদ্য ১২ /৩/২০২২ ইং শনিবার বেলা ১২ টার দিকে স্কুল চলাকালীন সময়ে সে আমার কাছে শিক্ষক হাজিরা খাতা চাই,আমি দুইদিন না না আসার কারণ জিজ্ঞাস করি এবং সকল শিক্ষক শ্রেণীর কক্ষ থেকে অফিস কক্ষে আসুক তারপর স্বাক্ষর করেন বলার পর তার পায়ে থাকা জুতা খুলে আমার গায়ে আঘাত করে।
তার পর বিদ্যালয়ের দপ্তরী মোঃ হাবিবুর রহমান মুর্শিদা আক্তারের হাত থেকে জুতা নিলে আমার গায়ে তার হাত দ্বারা আঘাত করে।
সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী মোঃ হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে, সে বলে আমি পানি আনার জন্য কলে যাই, আসিয়া দেখি দুইজনে তর্কাতর্কি করিতেছে। স্যারের কাছে খাতা চাইছে, স্যার বলেছে সকল শিক্ষক শ্রেণি কক্ষ আসুক মুর্শিদা আক্তার বললেন,না স্যার খাতা এখনই দিতে হবে এ কথা বলে পায়ের জুতা খুলে স্যার কে আঘাত করে।

পরে ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের নির্দেশে তিন সদস্য কমিটির অদ্য ১৫/৩/২০২২ ইং তারিখ সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে সকাল ১১ টায় সময় উপস্থিত হয় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে ঘটনা সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন ও তাদের কাছ থেকে লিখিত মতামত নেন। সুতারকান্দি শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের অভিভাবক বৃন্দ শিক্ষকদের কাছ থেকেও আলাদা, আলাদা বক্তব্য নেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost