1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

ফুলপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩

Reporter Name

ফুলপুর প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকালে জমি নিয়ে পূর্ব বিরোধের জেরে পিটুনিতে তাঁর মৃত্যু হয়।

নিহত সাজ্জাত হোসেন কামাল (৫৫) ধোবাউড়া উপজেলার গোয়াতলা রগুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তাঁর হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন– প্রতিপক্ষের জাকারয়িা (৩৫) মহিবুল্লাহ (১৮) ও তাঁদের মা (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত কয়েকদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাচা আবুল খায়ের, চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল নিহত সাজ্জাত হোসেন কামালের। তিনি শুক্রবার সকালে সেচপাম্প দিয়ে নিজ পুকুর থেকে পানি জমিতে নিতে চাইলে ভাতিজা ও ভাইয়ের স্ত্রী বাঁধা দেয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে প্রধান শিক্ষক কামালকে আঘাত করে ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা। আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন কামাল। একপর্যায়ে ওই শিক্ষকের গলা টিপে ধরা হয়। তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখে পরিবারের লোকজন ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাঁকে হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা ছালাম ফকির বাদী হয়ে দুপুরে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। নিহত কামাল হোসেন এক সন্তানের জনক ছিলেন।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন, নিহত শিক্ষকের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost