1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

ফুলপুরে মহান স্বাধীনতার প্রথম প্রহরে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি

Reporter Name

রবিউল হক বাবুঃ- ফুলপুর ময়মনসিংহ প্রতিনিধিঃ-
ময়মনসিংহের ফুলপুরে মহান স্বাধীনতার প্রথম প্রহরে জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি ফুলপুর কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ ২৬ মার্চ, ২০২২ প্রশাসনিক এবং মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে পর্যাক্রমে বিজয় দিবস অনুষ্ঠিত হয়েছে।

২ য় অধিবেশন বিজয় র‍্যালি ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ। ফুলপুর সদর ইউনিয়নের ঠাকুরবাখাই বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। অটো শোডাউন মধ্যকার এ বিজয় দিবস পালিত হয়েছে। পরবর্তীতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে বিজয় র‍্যালি অনুষ্ঠিত পালিত করা হয়।

৩য় অধিবেশন জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়। মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সবুক মেলা খেলার মাঠে বিভিন্ন সেক্টরের উর্ধতন কর্মকর্তা ও স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, সম্মিলিত কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করা হয়।

৪ র্থ অধিবেশনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এমপি মহোদয়।

৫ ম অধিবেশনে মহান স্বাধীনতার সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তন হলরুমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অন্তিম পরিবেশনা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার। এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আতাউল করিম রাসেল, ওসি আব্দুল্লাহ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, সিনিয়র মৎস্য অফিসার সিরাজুস সালেহীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বদিউল আলম রতন, বিজয় চন্দ্র বিশ্বাস, সিনিয়র সাংবাদিক হুমায়ূন কবির মুকুল, নাজিম উদ্দীন প্রমুখ।

শিক্ষা একাডেমী সুপারভাইজার কর্মকর্তা জনাব পরিতোষ মহোদয়ের উপস্থাপনায় এতে উপজেলার বিভিন্ন স্কুলের ২ শতাধিক শিক্ষার্থী অংশ নেন। আলোচকরা বাংলাদেশের স্বাধীন উন্নয়নের বিভিন্ন বিষয় তুলে ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।এবং ফুলপুর উপজেলা পরিষদের চত্বরে দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ফারজানা আক্তার ববি, ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধাগণ,দলীয় নেতৃবৃন্দ এবং উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন দপ্তরে সাংবাদিক ইলেকট্রনিক মিডিয়া কর্মরত সদস্যবৃন্দ।

বিকাল পাচটায় মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী জনাব শরীফ আহমেদ এম,পি মহোদয় ফুলপুর উপজেলা প্রশাসন আয়োজিত হল রুমে মহান স্বাধীনতা দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তি যোদ্ধা গনকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে ভাষণদান করেন। সকলকে শুভেচ্ছা জানিয়ে সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন।

আজ মহান স্বাধীনতা দিবস,এ উপলক্ষে সকল শহীদ স্মরণে পুষ্পস্তবক অর্পণ, দলীয় অফিসে জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ কাজে দলীয় সকল পর্যায়ের নেতাকর্মী দের সাথে অংশ নেই। বিনম্র শ্রদ্ধা। জয় বাংলা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost