1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলপুরে ফেসবুক গ্রুপের ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ফুলপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘটনার আঠারো দিনেও ধরা পড়েনি আসামী নকলায় শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা বাসাইলে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ফুলপুরে শেষ মুহূর্তে ঈদ বাজারে ক্রেতাদের উপচেপড়া ভিড় আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসান এর ঈদ শুভেচ্ছা বার্তা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু শামীম মমতাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পাঠাকাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম সরকার মানবিক মানুষের উপহার পেয়ে ঈদ আনন্দ ১৫০ পরিবারে

ফুলপুরে  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা করেন ইউএনও 

Reporter Name

নিজস্ব প্রতিবেদকঃ
উপজেলা প্রশাসন ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ফুলপুরের ঐতিহাসিক আমুয়াকান্দা বাজারে ১১ মার্চ সোমবার মোবাইল কোর্ট পরিচালনা করে শেষবারের মতো ব্যবসায়িকদের কে সতর্কবার্তা ও জরিমানা বা অর্থদণ্ড প্রদান করেন।
পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা করে শেষবারের মতো সতর্কবার্তা ও অর্থদণ্ড প্রদান করেন।
দ্রব্যমূল্যের তালিকায় পণ্যের দাম বেশি ও তারিখ না থাকায় এবং বাসা বা মার্কেট করার নির্মাণ সামগ্রী রাস্তায় রেখে কাজ করা সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য বা মালামাল রাস্তা গেসে ও উপরে রাখাই বিভিন্ন ধারায় জরিমানা প্রদান করেন। সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন ধারায় মোট ১২টি মামলায় মোট ১৭ হাজার ৫০০ টাকার অর্থদণ্ড প্রদান করেন।
উক্ত অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম আরিফুল ইসলাম মহোদয়।
এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর থানার ওসি মোঃ মাহবুবুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মোঃ আতিকুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশীষ কর্মকার, উপজেলা খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুখলেছ উদ্দিন, থানার সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন মিয়া, এসআই মোফাখ্খির উদ্দিন সহ আমুয়াকান্দা বাজারের ব্যবসায়িক সমিতির সাবেক সভাপতি শরীফ আহমেদ ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সদর ফুলপুর ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল হক রাসেল, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তপু রায়হান রাব্বি সহ, ফুলপুর থানার আইন-শৃঙ্খলা বাহিনী বাহিনী, সাংবাদিকবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ইউএনও ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম আরিফুল ইসলাম অভিযান চলাকালীন সময়ে ব্যবসায়িকদের কে রাস্তার উপর মালামাল রেখে ব্যবসা না করার নির্দেশ প্রদান করেন । পরবর্তী সময়ে রাস্তার ওপর যদি মালামাল থাকে তাহলে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেন। এছাড়াও তিনি আরো বলেন দেশ ও জনগণের কল্যাণে অভিযান সবসময় অব্যাহত থাকবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost