1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতার জন্মদিন উপলক্ষে কেকে কেটে কম্বল বিতরণ

Reporter Name

তপু রায়হান রাব্বি, নিজস্ব প্রতিবেদকঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলার তাক্ওয়া অসহার সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও ফুলপুর প্রেসক্লাবের সমাজকল‍্যাণ বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ তপু রায়হান রাব্বির শুভ জন্মদিন উপলক্ষে কেক কেটে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে ।
ফুলপুর প্রেসক্লাব ও তাক্ওয়া অসহায় সেবা সংস্থার উদ্যোগে ২৪শে ডিসেম্বর রবিবার সন্ধ্যায় প্রেসক্লাবে মোঃ তপু রায়হান রাব্বির জন্মদিন পালন করা হয়। উক্ত অনুষ্ঠান শেষে রাত সাড়ে ১০টায় তাক্ওয়া অসহায় সেবা সংস্থার পক্ষ থেকে অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠান জুড়েই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলপুর থানার সেকেন্ড অফিসার মানবতার ফেরিওয়ালা মোঃ মেহেদী হাসান সুমন মিয়া, ফুলপুর প্রেসক্লাবের সম্মানিত সভাপতি সাপ্তাহিক ফুলতারা পত্রিকার সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জার্নালিস্ট মোঃ বিল্লাল হোসাইন, তাক্ওয়া অসহায় সেবা সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল মাসুদ, প্রচার বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন নয়ন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ বাহার উদ্দিন, সাংবাদিক জুয়েল রানা, উজ্জ্বল চৌধুরী, নূর হোসেন খান, মাহবুব হোসেন প্রমূখ।

এ সময় মোঃ তপু রায়হান রাব্বি বলেন, মানবিক মানুষগুলির কাছ থেকেই শিখেছি মানবিকতা ও আন্তরিকতা। এতে সকলের কাছে আমি চির কৃতজ্ঞ। আমি ফুলপুর উপজেলার পয়ারী গ্রামের মধ্যবিত্ত পরিবারের কৃষক মোঃ নুরুল আমিনের সাত সন্তানের ছোট সন্তান। ২০১৫ সালের এপ্রিলে একমাত্র ভাইয়ার মৃত্যুর পর ভাইয়ার রেখে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানে বসে ২০১৬ সালে H.S.C. পরীক্ষার পর বন্ধ হয়ে যায় লেখাপড়া। অনেকের সাথে কথাও বলতে পারি না গুছিয়ে। অনেক সময় কারো তীতু কথাগুলো কেউ হজম করে মিষ্টিতে পরিণত করতে হয়। আর জীবন থেকে একটি বছর চলে যাওয়া মানেই মৃত্যুর কাছাকাছি পৌঁছে যাওয়া। আমি এ বছর বেঁচে আছি, পরের বছর তো নাও বাঁচতে থাকতে পারি। তাই জন্মদিনকে স্মরণীয় করে রাখার জন্যই প্রতিবছর অসহায় দরিদ্রদের মাঝে বস্ত্র বা খাবার সামগ্রী বিতরণ করলে খুবই ভালো লাগে। এছাড়াও প্রশাসন কর্মকর্তা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, শুভাকাঙ্ক্ষীরা সহ প্রিয়জনেরা যে পরিমাণে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এটা কল্পনার বাহিরে, এতে আমি চির কৃতজ্ঞ যে আপনাদের মনে আমি একটু হলেও ভালোবাসার মাধ্যমে স্থান করতে পেরেছি । দোয়া চাই যেন বাকী জীবন সবার দোয়াই অসহায় মানুষের পাশে থেকে সম্মানের সাথে বাঁচতে পারি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost