1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

ফুলপুরে জমি বিরোধের জেরে মারামারি করে গুরুতর আহত -৫

Reporter Name

ফুলপুর প্রতিনিধি।। ময়মনসিংহের ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের পাগলা মোড় নামক স্থানে ২৭ মার্চ রবিবার রাত ১০ টায় জমি বিরোধের জেরে মারামারি করে নারী- পুরুষসহ ৫ জন গুরুতর আহত হয়েছে।

আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন, আটকুচি রবিরমাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ইসমাইল, বশির উদ্দিনের মেয়ে আয়েশা খাতুন, দুচা মিয়ার ছেলে জৈনউদ্দিন,ইসমাইলের স্ত্রী জোনাকি,আব্দুস সোবহানের ছেলে রমজান মিয়া,আব্দুস সোবহান,মোছাঃ আনোয়ারা খাতুন।

জানা যায়, পাগলা মোড়ে মহাসড়ক ঘেঁষে ইসমাইলের জায়গা রয়েছে। তার জায়গার সামনে দীর্ঘদিন ধরে দোকান ঘর করে ভাড়া দেয় আব্দুস সুবহান । এ নিয়ে ইসমাইল ও আব্দুস সোবহানের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। ইসমাইল তার একটি ঘরের ভিটি ভরাটের জন্য ট্রাকে করে মাটি এনে সুবহানের দখলকৃত জায়গায় ফেলে।

এতে আব্দুস সোবহান তার জায়গা ইসমাইল নিয়ে যাচ্ছে ধারণা করে কথা কাটাকাটি হয়। পরে এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের ৭ জন আহত হন।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আপাতত পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পরবর্তীতে লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost