1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতের গুরু ঘাসীদাস বিশ্ববিদ্যালয়ে মোটিভেশনাল ক্লাস নিলেন বিশ্বসেরা গবেষক ফুলপুরের ড. সাইদুর রহমান ভারতের গুরু ঘাসীদাস বিশ্ববিদ্যালয়ে মোটিভেশনাল ক্লাস নিলেন বিশ্বসেরা গবেষক ফুলপুরের ড. সাইদুর রহমান  গছানী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-এর ৭ম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত সোহাগ মেম্বারের নেতৃত্বে শতবর্ষী রাস্তা বন্ধ করে ফসলি জমির ওপর দিয়ে নতুন রাস্তা নির্মাণ, হামলা ও বসতঘর ভাঙচুর, আহত সাংবাদিকরাও! ময়মনসিংহে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ কর্তৃক মৃত্যু দাবীর চেক হস্তান্তর ঘোড়াঘাটে প্রকাশ্য দিনের বেলায় ব্যাংক থেকে ৪ লাখ টাকা চুরি ২ চোরকে পুলিশে সোপর্দ ঘোড়াঘাটে ভ্যান চালক মেহেদুল হত্যা দেড় মাস পর গ্রেপ্তার ২ বরিশাল জেলার উজিরপুর উপজেলা শিল্পকলা একাডেমি’র শূভ উদ্বোধন ময়মনসিংহে””দৈনিক আমাদের ফুলপুর” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক হংকং প্রবাসী সাজেদা সিফাত কে সংবর্ধনা দিনাজপুরগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে প্রসূতি মহিলার একটি ছেলে সন্তান প্রসব

ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলামের মতবিনিময় সভা

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২০৯ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

সেলিম রানা,বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর বুধবার রাতে উপজেলার সঞ্চুর গ্রামে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন স্তরের প্রায় পাঁচ শতাধিক ভোটার উপস্থিত ছিলেন। জানা যায়, উপজেলার সিংহেশ্বর ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আজহারুল ইসলামকে নিয়ে সাধারণ ভোটারদের মাঝে বইছে আলোচনার ঝড়।

৪নং সিংহেশ্বর ইউনিয়নে প্রচার প্রচারণায় রয়েছে তার বিশেষ অবস্থান। তিনি এলাকার ভোটাদের সমর্থন আদায়ের জন্য বাড়ি বাড়ি যাচ্ছেন উঠান বৈঠক ও পথ সভা করে সিংহেশ্বর ইউনিয়নের জনগণের বন্ধু এবং সমাজসেবক হিসেবে হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

সিংহেশ্বর ইউনিয়নে সার্বিক উন্নয়নসহ পানীয় জলের ব্যবস্থা, ডেনেজ ব্যবস্থা, মাদক মুক্ত সমাজ গঠন, বাল্য বিবাহ মুক্ত আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন গড়তে চান তিনি।

এলাকায় সকল শ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার গভীর সম্পর্ক, ভোটারদের মন জয় করে ইউনিয়নবাসীর সেবা করতে চান তিনি।

তিনি বলেন, আজকের মতবিনিময় সভায় আপনাদের উপস্থিতিতে জনসভায় রুপ নিয়েছে। আমি আপনাদের অংশগ্রহন দেখে সত্যিই আনন্দিত।

আপনারা আমাকে এতটা ভালবাসেন তা আমার জানা ছিল না। আপনাদের ভালবাসাই আমাকে আপনাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে।

আমি আপনাদের ভালবাসার মূল্যায়ন করবো আমার সেবা দিয়ে। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আপনাদের সাথে নিয়ে ইউনিয়ন বাসীর ঘরে ঘরে সেবা পৌছে দিব।

তিনি আরো বলেন,শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতূত্ব সৃষ্টির কোন বিকল্প নাই। আমি নেতা না হয়ে সেবক হিসেবে ইউনিয়ন বাসী সাথে থাকতে চাই মানুষন পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না।

দৈনিক গণমুক্তি পত্রিকার প্রতিনিধিঃ সেলিম রানা কে জানান,তিনি করোনাকালীন সময সিংহেশ্বর ইউনিয়নের অসহায় মানুষের পাশে ছিলেন ও নিজ অর্থায়নে ছোট খাটো রাস্তাঘাট মেরামত বাঁশের সাঁকো তৈরি করে দিয়েছেন।

তিনি আরো জানান, নিজের অর্থায়নে দিয়ে মসজিদ মাদ্রাসা উন্নয়নমূলক কাজ করেছে ।

সঞ্চুর গ্রামের নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পুড়াপুটিয়া গ্রামের সিরাজুল ইসলাম, পুড়াপুটিয়া গ্রামের এনামুল হক, মোকামিয়া (বলাকান্দা) গ্রামের আলম মিয়া, সঞ্চুর গ্রামে নুরুল আমিন, বালিচান্দা গ্রামের বদরুল আলম, দনার ভিটা গ্রামের আবুল কাশেম, বালিচান্দা গ্রামের আবুল কাশেম, বালিচান্দা গ্রামের আকরাম, বালিচান্দা গ্রামের ডাঃ হেলাল উদ্দিন, পলাশকান্দা গ্রামের লুৎফর রহমান, পলাশ কান্দা গ্রামের মতিউর রহমান, পলশা কান্দা গ্রামের নাজিম উদ্দিন, কুঠরাকান্দা গ্রামের ফজলুল হক, জিগারকান্দা গ্রামের জুয়েল, পূর্ব সঞ্চুর গ্রামের আঃ রহমান, চাঁনপুর গ্রামের এনামুল হক,বড়পুটিয়া গ্রামের ইমার উদ্দিন প্রমুখ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost