1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

ফুলপুরে খড়িয়া নদীর গতিপথ পূর্বের ন্যায় স্বাভাবিক করেছেন উপজেলা প্রশাসন

Reporter Name

নিজস্ব প্রতিবেদক:
ফুলপুররে ৬নং পয়ারী ইউনিয়নের গুপ্তেরগাঁও গ্রামে  খড়িয়া নদীতে অবৈধভাবে মাটি উত্তোলন করে বাধ তৈরি  করার অভিযোগের  ভিত্তিতে গতকাল ৩০মে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ফুলপুর উপজেলা প্রশাসন  অভিযান পরিচালনা  করেন।
ফুলপুর খড়িয়া নদীতে অবৈধভাবে মাটি উত্তোলন করে বাধ তৈরি  করায় অপরাধে  ৫০ হাজার টাকা জরিমানা করেন ফুলপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি)  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফারুক।
গুপ্তেরগাঁও গ্রামের মো:শাহজাহান(৪৫), পিতা জামাল উদ্দিনকে অবৈধভাবে মাটি উত্তোলন করে বাধ করার দায়ে জরিমানা প্রদান করা হয়েছে।
এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর উপজেলার জনবান্ধব নির্বাহী কর্মকর্তা এ.বি.এম.আরিফুল ইসলাম জানান, খড়িয়া নদীর অবৈধ তৈরিকৃত বাঁধ কেটে দিয়ে নদীর গতিপথ পূর্বের ন্যায় স্বাভাবিক করা হয়েছে।তিনি আরও বলেন জনসেবায় সব সময় ফুলপুর উপজেলা প্রশাসন বিদ্যমান রয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost