1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে নান্দনিক মসজিদ নির্মান,২০ জানুয়ারী ২০২২ ইংশুভ উদ্বোধন

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ২৫৬ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বিনোদন ডেস্কঃ- বিএফডিসি মানেই যেনো লাইট, ক্যামেরা আর অ্যাকশন-শব্দে মুখোর থাকা। স্বপ্নের তারকাদের উজ্জল উপস্থিতি আর ফ্লোরে ফ্লোরে নাচ-গান ও অভিনয়ের মহড়ায় মুখোরিত।

সেই বিএফডিসিতে এবার নির্মিত হলো প্রায় তিন কোটি টাকা ব্যায়ে নান্দনিক মসজিদ। যে মসজিদটির আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামী কাল ২০ জানুয়ারী ২০২২ ইং তারিখে।

ঝর্ণা স্পটের যেখানে আগের মসজিটটি ছিলো সেখানেই নতুন এই মসজিদটি পুনঃনির্মিত হয়েছে। দু’তলা বিশিষ্ট এই মসজিদে একসঙ্গে প্রায় পাঁচ হাজার মুসুল্লী নামাজ আদায় করতে পারবেন।

মসজিদের উপরের অংশের দু’পাশে নির্মিত হয়েছে সুউচ্চ মিনার। আর মাঝখানের গম্বুজের কারুকার্য এই মসজিদটির সৌন্দর্য আরও বাড়িয়ে দিয়েছে।

জানা গেছে, থার্মেক্স গ্রুপের এমডি নরসিংদীর দানবীর আবদুল কাদির মোল্লার অর্থায়নে পুনঃনির্মাণের কাজটি সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার ২০ জানুয়ারী মসজিদটি উদ্বোধন করা হবে।

মসজিদটির নির্মাণ সংশ্লিষ্ট কাজের সঙ্গে যুক্ত অভিনেতা সনি রহমান বলেন, মসজিদটি উদ্বোধন করবেন আবদুল কাদির মোল্লা নিজে উপস্থিত থেকে। এছাড়াও বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, প্রযোজক, পরিচালক সমিতির নেতারা এবং শিল্পীদের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

মসজিদ নির্মাণে ব্যয় প্রসঙ্গে এই নায়ক বলেন, এখন পর্যন্ত পৌনে তিন কোটি টাকার মতো খরচ হয়েছে। সৌন্দর্য বর্ধণে তিনটি ঝাড়বাতি লাগানো হয়েছে। যা চিত্রনায়িকা নিপুন দিয়েছেন। এছাড়া কার্পেটের ব্যবস্থা করেছেন খাসজমিন সিনেমার প্রযোজক সুজন। উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন করতে প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু ছাড়াও কয়েকজন সহযোগিতা করছেন।

এদিকে মসজিদটি উদ্বোধনের আগে এর সামনের অংশের ঝর্ণা স্পটসহ লাইটিং করা হয়েছে। গেট ডেকোরেশন, সাউন্ড এবং স্টেইজও নির্মাণ করা হয়েছে সেখানে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ ডিসেম্বরে বিএফডিসি মসজিদের পুনঃনির্মাণের ভিত্তিপ্রস্তুও স্থাপন করা হয়। মসজিদ নির্মাণে প্রাথমিক ব্যয় ধরা হয়েছিলো ২ কোটি ৯ লাখ টাকা। পরে সৌন্দর্য বর্ধণে কিছু নকশা এবং লাশ গোসলখানা নির্মাণের ফলে ব্যয় বেড়ে যায়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost