1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে স্কুল পড়ুয়া শিশুকে বিয়ে অতপর ধর্ষণ// অভিযুক্ত আটক

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার।। পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া শিশু কন্যাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ভাংগারী ব্যবসায়ী মোহাম্মদ আলী (৩৭) কে আটক করেছে পুলিশ।

৭ ফেব্রুয়ারী সোমবার দুপুরে আটক মোহাম্মদ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।৬ ফেব্রুয়ারী সকালে শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।

অভিযুক্ত মোহাম্মদ আলী চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। শিশু মেয়েটি শহরের কবি নজরুল সড়কের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী।

৬ ফেব্রয়ারী বিকেলে ভাংগারী ব্যবসায়ী মোহাম্মদ আলী কে চাঁদপুর মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন আটক করে থানায় নিয়ে আসেন।

জানা যায়, মোহাম্মদ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাংঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাধে মোহাম্মদ আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। বিপনীবাগ এলাকায় মোহাম্মদ আলী স্কুল পড়ুয়া শিশু মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতো।

শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী।আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে মোহাম্মদ আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারী এক জন আইনজীবীর মাধ্যমে এভিডেবিট করে বিয়ে করে । বিয়ের পর দিন মোহাম্মদ আলী আমার সাথে শারিরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়।

তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার এসআই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোহাম্মদ আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost