1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

নব- নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের প্রথম সভা অনুষ্ঠিত

Reporter Name

রবিউল হক বাবু ফুলপুর প্রতিনিধি।। ময়মনসিংহ জেলাধীন ফুলপুর উপজেলার ১০ নং বওলা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জনাব মাহবুব আলম ডালিম তালুকদার ও ইউপি সদস্যদের নিয়ে প্রথম সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান আয়োজন করা হয়।
আজ বৃহস্পপতিবার সকাল ১১ টায় পরিষদ প্রাঙ্গনে নব নির্বাচিত মাহবুব আলম ডালিম তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
অনুষ্ঠানে নব আগত ইউপি ইউনিয়ন পরিষদের সম্মানিত ইউনিয়ন সচিব জনাব আসাদুজ্জামান এ সময় ইউপি সদস‍্যগনের উপস্থিতির মধ্য অলোচনা সভা সঞ্চালনা করেন।
উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব সুরুজ খা, মোফাজ্জল হোসেন, শরাফ উদ্দিন, শহীদ, কাজী আনোয়ার হোসেন, হাটখোলা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এছাড়াও আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতা কমীবৃন্দ সহ এলাকায় সর্বস্তরের দলমত নির্বিশেষে সাধারণ জনগণ, এবং বওলা ইউনিয়ন বওলা স্বেচ্ছাসেবক সমাজ সংগঠন ফাউন্ডেশন এ-র কার্যকরী যোগ্য উত্তরসূত্র স্বেচ্ছায় স্বেচ্ছাসেবক সভাপতি রবিউল হক বাবু সরকার সহ ৯ টি ওয়ার্ড ব্লগের স্বেচ্ছাসেবী সদস্য প্রমুখ ।
প্রথম সভায় নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুব আলম ডালিম তালুকদার বলেন, আপনারা ভোটের মাধ্যমে সেই সম্মান রক্ষা করেছেন। আমি সেবার মাধ্যমে আপনাদের সেই ঋন পরিশোধ করার চেষ্টা করবো। সকলে আমাদেরকে সহযোগিতা ও দোয়া করবেন।

আলোচনা অনুষ্ঠান শেষে বিশেষ দোয়া করা হয়, এবং ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন ইউনিয়ন গ্রাম পুলিশের সদস্য বৃন্দ, এছাড়াও বওলা ইউনিয়ন বওলা বি এস এফ সংগঠন এ-র পক্ষ থেকে , চেয়ারম্যান মাহবুব আলম ডালিম তালুকদার সহ সকল মেম্বার মেম্বারনীদের ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রবিউল হক বাবু ফুলপুর প্রতিনিধি।

এবং মেম্বার মেম্বারনীদের হল রুমে, স্বেচ্ছায় স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে সকল চেয়ারম্যান ও ইউনিয়ন মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের কলম উপহার দিয়ে সৌজন্যে স্বাগতিক কথা বলেন স্বেচ্ছায় স্বেচ্ছাসেবক রবিউল হক বাবু সরকার (বি এস এফ) সভাপতি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost