1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ঢাকা-০৫ আসনে মনোনয়ন পেলে উন্নয়নের রোল মডেল গড়বে হারুনর রশীদ মুন্না-অনু

Reporter Name

 

বিশেষ প্রতিনিধি, রাহাদ হোসেনঃ হারুনর রশীদ মুন্না এমন একটি নাম যিনি রাজপথের লড়াকু সৈনিক। বহুবার জেল জুলুম সহ্য করেও বঙ্গবন্ধু ক্ণ্যার পাশে বটের ছায়ার মত আছেন। এই মানুষটি দুঃখী ও মেহনতী মানুষের নয়নের তারা। এই মহৎ মানুষটি ঢাকা-০৫ আসনের সাবেক ডেমরা থানা আওয়ামিলীগ এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক এবং বর্তমান যাত্রাবাড়ী থানা আওয়ামিলীগ এর সাধারন সম্পাদক। ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে মনোনয়নের সবচেয়ে নৈকট্যময় পর্যায়ে রয়েছেন হারুনর রশীদ মুন্না।বর্তমানে তিনি অসুস্থ অবস্থায় রয়েছেন।

তার অনুপস্থিতিতে গতকাল ১৭ ই জুলাই বিকেলে ডেমরা থানা ৬৬ নং ওয়ার্ডের বাঁশেরপুল এ ডেমরা থানা আওয়ামিলীগ আয়োজিত অনুষ্ঠানে ‘ হারুনর রশীদ মুন্না’ কে ঢাকা-০৫ আসনের উপনির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী করার দাবিতে বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ি থানা আওয়ামিলীগের মুখপাত্র কাউন্সিলর হাজী আবুল কালাম অনু। এ সময় ডেমরা ও যাত্রাবাড়ী থানার বিভিন্ন ওয়ার্ডের উপস্থিতিতে রসুল ইসলাম রসুলের সভাপতিত্বে আলোচনা জনসভায় রূপান্তরিত হয়।

এ সময় ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল কালাম অনু বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরম আস্থাভাজন বিশ্বস্ত কর্মী হারুনর রশীদ মুন্না। তিনি ঢাকা-০৫ আসনের প্রাণের স্পন্দন। এই মানুষটি মনোনয়ন পেলে ঢাকা-০৫ আসনে বিপুল ভোটে জয়ী হয়ে ঢাকা -০৫ আসনকে উন্নয়নের রোল মডেল করে গড়ে তুলবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost