1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

চাঁদপুর ক্লাব উইন্টার ব্যাডমিন্টন ফেস্ট এর পুরস্কার ও সাংস্কৃতিক অনুষ্ঠান

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার: চাঁদপুর ক্লাব উইন্টার ব্যাডমিন্টন ফেস্ট এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (৯ মার্চ) রাতে চাঁদপুর ক্লাবে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) ও চাঁদপুর ক্লাবের সভাপতি অঞ্জনা খান মজলিশ। তিনি বলেন, আমরা যারা এডমিন ক্যাডারে আছি আমাদের চাকরিটা খুবই চ্যালেঞ্জিং। আমাতের চাকরিটা নিজেতের জন্যে নয়, সাধারণ জনগণের জন্যে। আমি শুনেছি খুব সুন্দর একটা টুর্নামেন্ট হয়েছে আমি শুনেছি। নানা অনিয়মের মধ্যে এই ক্লাবটি চলছিলো। আমি চাঁদপুরে এসে এই ক্লাবে এসে ক্লাবের সুশৃঙ্খলতা বজায় করার জন্যে কাজ করছি। বর্তমান সুশৃঙ্খলের মধ্যে ক্লাবটি পরিচারিত হচ্ছে। অনেক অনিয়ম রয়েছে তা আমাদের দূর করতে হবে। জেলা প্রশাসক আরো বলেন, বিভিন্ন রকমের প্রতিযোগিতা বা খেলা চালু করতে হবে। এই ক্লাবে এসে সবার যেন ভালো লাগে তার জন্যে যা যা করা দরকার আমি করবো। যারা এই আযোজনের সাথে সম্পৃক্ত ছিলেন তাদের জানাই ধন্যবাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার ও চাঁদপুর ক্লাবের সহ-সভাপতি মো. মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি বলেন, ক্লাব মানেইতো আনন্দ ফুর্তি। ক্লাবের প্রান হচ্ছে ক্লাবের সদস্যরা। আমরা আসবো আবার চলে যাবো। আপনাদের আরো একটু এক্টিভ হতে হবে। ক্লাবের আয় বাড়াতে হবে।
তিনি আরো বলেন, আমি নিজেই এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছি। আমার প্রতিদ্বন্দ্বী দল ভালো খেলেছে। ভালো একটি টুর্নামেন্ট হয়েছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, পুনাক চাঁদপুর এর সভানেত্রী ডা. আফসানা শর্মী, ইয়র্ক ফ্যাশন বিসিক এর ম্যানিজং ডিরেক্টর সেলিম খান প্রমূখ।
টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শেখ মনির হোসেন বাবুল এর সঞ্চালনায় নারী ও শিশু ট্রাইবুনালের পিপি অ্যাড. সাইয়েদুল ইসলাম বাবু,
স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক আলমগীর বাহার এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আবু নাছের পাটোয়ারী বাচ্চু আলোচনা সভা শেষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের বিজয়ী দল জাহিদুল ইসলাম রোমান ও আলমগীর বাহার জুটির হাতে চ্যাম্পিয়নের ট্রফি তুলে দেন প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost