1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

চাঁদপুরে সপ্তাহব্যাপি জেলা প্রশাসনের মোবাইল কোর্ট শুরু

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার : করোনার সংক্রমণ রোধে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বাধ্য করতে চাঁদপুরের প্রশাসন মাঠে নামছে। পুরো জেলায় মোবাইল কোর্ট পরিচালিত হবে। ইউএনও,এসি-ল্যান্ড, সিনিয়র সহকারী কমিশনার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মোবাইল কোর্ট পরিচালনা করবেন। সপ্তাহব্যাপি এ মোবাইল কোর্ট পরিচালিত হবে বলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের স্বাক্ষরিত চিঠিতে জানানো হয়।

চিঠিতে জানানো হয়,মন্ত্রিপরিষদ বিভাগ,মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখার নির্দেশনার আলোকে করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ রোধকল্পে বর্তমান পরিস্থিতি বিবেচনায় চাঁদপুর জেলায় ২১ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত সপ্তাহব্যাপি প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে ।
মাঠ পর্যায়ে স্বাস্থ্যবিধি প্রতিপালনে ব্যত্যয় রোধে চাঁদপুর জেলা প্রশাসন থেকে এ মোবাইল কোর্ট পরিচালিত করা নির্দেশ রয়েছে । উপজেলা নির্বাহী কর্মকর্তা,সিনিয়র সহকারী কমিশনার,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ জেলাব্যাপি এ মোবাইল কোর্ট পরিচালনা করবেন। কেউ যাতে মাস্ক ছাড়া রাস্তাঘাটে বিচরণ না করে এবং স্বাস্থ্যবিধিকে উপেক্ষা না করে সেটা নিশ্চিত করতে জেলা প্রশাসনের এ উদ্যোগ।

উল্লেখ্য, চাঁদপুরে করোনার সংক্রমণ ভয়াবহ রূপে বাড়ছে। এক সপ্তাহে শনাক্তের হার প্রায় চারগুণ বেড়েছে। যেমন ১৪ জানুয়ারি শুক্রবার চাঁদপুর জেলায় করোনা শনাক্তের হার ছিল ৯.৬৭ শতাংশ। আর ২০ জানুয়ারি বৃহস্পতিবার শনাক্তের হার এসে দাঁড়িয়েছে ৩৩.৩৩ শতাংশে। এ চিত্রই বলে দিচ্ছে চাঁদপুরে কত দ্রুত করোনার সংক্রমণ বাড়ছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost