1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে আপন দুই ভাইয়ের মৃত্যু

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার।। চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে আপন দুই ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার রাজারগাঁও ইউনিয়নের মুকদসার পাটওয়ারী বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুরা পাটওয়ারীর বাড়ির সাইফুল ইসলামের ছেল সাইমন (৭) ও তামিম (৫)।

পরিবার জানায়, বাড়ির উঠানে খেলতে ছিল দুই ভাই। আচমকা সবার অগচরে খেলতে খেলতে পাশের পুকুরে পড়ে দুই ডুবে যায় দুই ভাই। দুই ভাইকে বাড়ির উঠানে না দেখতে পেয়ে পুকুরে জুতা ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুকুর নেমে দুই ভাইকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজলা স্বাস্থ‌্য কমপ্লক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা সাইফুল ইসলাম বলেন, আমি ঢাকায় থাকি। সন্তানদের মৃত্যুর খবর শুনে ঢাকা থেকে বাড়িতে এসেছি। আমার স্ত্রী অজ্ঞান হয়ে পড়ে আছে। আমাদের বুক শূন্য হয়ে গেছে।

রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল হাদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক ও বেদনাদায়ক।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ বলেন, পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু নিশ্চিত হওয়ায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে মরদেহ দাফনের অনুমতি দিয়েছি।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost