1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলপুরে ফেসবুক গ্রুপের ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ফুলপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘটনার আঠারো দিনেও ধরা পড়েনি আসামী নকলায় শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা বাসাইলে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ফুলপুরে শেষ মুহূর্তে ঈদ বাজারে ক্রেতাদের উপচেপড়া ভিড় আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসান এর ঈদ শুভেচ্ছা বার্তা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু শামীম মমতাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পাঠাকাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম সরকার মানবিক মানুষের উপহার পেয়ে ঈদ আনন্দ ১৫০ পরিবারে

চকরিয়ায় মডেল মসজিদ দ্রুত নির্মাণের দাবিতে মানববন্ধন

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৭৮ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ছালেম বিন নুর ।। কক্সবাজারের চকরিয়া উপজেলা সরকারের বিশেষ প্রকল্পের অংশ হিসাবে মডেল মসজিদ দ্রুত নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ফেব্রুয়ারী) জুমার নামজের পর উপজেলা প্রশাসন প্রাঙ্গণে এলাকাবাসী ও মুসল্লিরা ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করেন।
এতে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন ফারুক, চকরিয়া আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আলহাজ্ব হাবিব উদ্দিন মিন্টু, কোর্ট সেন্টার ব্যবসায়ী সমিতির ডাঃ খাইরুল ইসলাম, তৌহিদী ইবনে রহিম সৌরভ প্রমুখ। প্রসঙ্গত,গত আড়াইবছর আগে উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম।

প্রস্তাবিত ভূমির মধ্যে চকরিয়া উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদটি বিগত আড়াই বছর পূর্বে মডেল মসজিদ নির্মাণের জন্য ভেঙে ফেলা হলেও এখনো নির্মাণ কাজ শুরু করা হয়নি। বিভিন্ন ষড়যন্ত্রের কারনে মডেল মসজিদ নির্মাণে বিঘ্ন ঘটে।
এতে চকরিয়া উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা কফিল উদ্দিন ফারুক বলেন, চকরিয়ার সাবেক ইউএনও সৈয়দ শামসূল তাবরীজের নিকট মডেল মসজিদ নির্মান ও ভেঙ্গে ফেলা উন্মুক্ত জায়গা ঘেরা দেয়ার জন্য অনুরোধ জানালেও সরাসরি প্রত্যাখ্যান করেন।
তিনি আরো জানান, পুরাতন মসজিদটি ভেঙ্গে নতুন মডেল মসজিদ নির্মানের আশ্বাস দিয়েছিল সাবেক ইউএনও সৈয়দ শামসূল তাবরীজ। কিন্তু গত আড়াইবছরে কোন অগ্রগতি না দেখায় ওই জায়গা অরক্ষিত অবস্থায় রয়েছে। এমনকি মুসল্লিগন ওই জায়গায় কাটা তার দিয়ে ঘেরা দিতে চাইলেও সাবেক ইউএনও বাঁধা দেন বলে জানান।
বক্তরা বলেন, ইসলামিক ফাউণ্ডেশনের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত মডেল মসজিদ আড়াইবছর যাবৎ নির্মাণের কোন অগ্রগতি না দেখায় ও ভেঙ্গে ফেলা মসজিদের জায়গাটিও সেই থেকে উন্মুক্ত ও অরক্ষিত। মডেল মসজিদ দ্রুত নির্মাণের দাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দৃষ্টি আকর্ষণ করে দ্রুত গতিতে মডেল মসজিদ নির্মান করে দিয়ে মুসল্লিদের নামাজ পড়ার ব্যবস্থা করে দেয়ার দাবি জানান মুসল্লীগণ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost