1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

ক্লিন এন্ড গ্রিন বাংলাদেশ, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের মাধ্যমে ১৫০ গরীব ও দুস্ত পরিবার পেল ঈদ

Reporter Name

বাবুল সিকদার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার কর্মহীন দরিদ্র,দুস্থ,ভাসমান ও অস্বচ্ছল ১৫০ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সাদেক পুর ইউনিয়নের দামচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্লিন এন্ড গ্রিন ফাউন্ডেশন এবং গরিব ফাউন্ডেশনের গরীব ও দুস্তদের ঈদ উপহার কর্মসূচি হিসেবে এ মানবিক সহায়তা প্রদান করা হয়।
এতে প্রতিটি প্যাকেটে দেয়া হয় ১ কেজি চিনিগুড়া চাল, আধা কেজি ডাল, ১ প্যাকেট সেমাই, চিনি, গুড়া দুধ, কিসমিস, আটা সামগ্রী। এতে হাজী মতিউর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত এর অর্থ সম্পাদক ও মাছিহাতা দরবার শরীফ এর পীরজাদা ছৈয়দ জুবায়ের আহমদ। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাদেকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দীন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট শামসুজ্জামান চৌধুরী কানন,এডভোকেট ফরহাদ হোসেন,আবুল কালাম আজাদ মাষ্টার,ছাত্রনেতা বিল্লাহ হোসেন স্বাগত বক্তব্য রাখেন ক্লিন এন্ড গ্রিন বাংলাদেশ, ব্রাহ্মণবাড়িয়া ইউনিট প্রধান সমন্বয়,এডভোকেট জাহাঙ্গীর আলম।এসময় উপস্থিত ছিলেন ইয়াকুব আলী মেম্বার,সাইফুল ইসলাম সোহাগ,বিশিষ্ট সমাজ সেবক আব্দুল আলীম,গিয়াসউদ্দিন,নাছির মিয়া,মনির হোসেন সহ সিজিবির সদস্যবৃন্দ। উল্লেখ্য- ক্লিন এন্ড গ্রিন বাংলাদেশ এর ১১ টি ইউনিটের মাধ্যমে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম করে যাচ্ছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost