1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০২৩, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতের গুরু ঘাসীদাস বিশ্ববিদ্যালয়ে মোটিভেশনাল ক্লাস নিলেন বিশ্বসেরা গবেষক ফুলপুরের ড. সাইদুর রহমান ভারতের গুরু ঘাসীদাস বিশ্ববিদ্যালয়ে মোটিভেশনাল ক্লাস নিলেন বিশ্বসেরা গবেষক ফুলপুরের ড. সাইদুর রহমান  গছানী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড-এর ৭ম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত সোহাগ মেম্বারের নেতৃত্বে শতবর্ষী রাস্তা বন্ধ করে ফসলি জমির ওপর দিয়ে নতুন রাস্তা নির্মাণ, হামলা ও বসতঘর ভাঙচুর, আহত সাংবাদিকরাও! ময়মনসিংহে হোমল্যান্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিঃ কর্তৃক মৃত্যু দাবীর চেক হস্তান্তর ঘোড়াঘাটে প্রকাশ্য দিনের বেলায় ব্যাংক থেকে ৪ লাখ টাকা চুরি ২ চোরকে পুলিশে সোপর্দ ঘোড়াঘাটে ভ্যান চালক মেহেদুল হত্যা দেড় মাস পর গ্রেপ্তার ২ বরিশাল জেলার উজিরপুর উপজেলা শিল্পকলা একাডেমি’র শূভ উদ্বোধন ময়মনসিংহে””দৈনিক আমাদের ফুলপুর” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক হংকং প্রবাসী সাজেদা সিফাত কে সংবর্ধনা দিনাজপুরগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে প্রসূতি মহিলার একটি ছেলে সন্তান প্রসব

কুড়িগ্রামে ৩ মামলার সাজাপ্রাপ্ত ও ২২টি ওয়ারেন্টভুক্তোর আসামি গ্রেফতার

Reporter Name
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৬ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।। লালমনিরহাট জেলার আদিতমারী থানা পুলিশ ৩ মামলার সাজাপ্রাপ্ত ও ২২টি ওয়ারেন্টভুক্তোর আসামি পলাতক আব্দুস সাত্তার শাহীনকে (৪০) গ্রেফতার করেছে। বুধবার (৯ ফেব্রুয়ারি) এসব তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক। গ্রেফতার আব্দুস সাত্তার শাহীন আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কুমড়িরহাট ভেটেশ্বর গ্রামের আবু তাহের ওরফে তাহের নেতার ছেলে।

পরিদর্শক মোজাম্মেল হক জানান, গাজীপুরে ‘গ্রামো ফার্মাসিউটিক্যাল’ নামে একটি নকল যৌন উত্তেজক ওষুধ প্রস্তুত করে বাজারজাত করতেন আব্দুস সাত্তার শাহীন। ২০১১ সালের ৯ মার্চ ওই কারখানায় ম্যাজিস্ট্রেটসহ যৌথ অভিযান চালায় ওষুধ প্রশাসন, বিএসটিআই ও র‍্যাব। এ সময় কারখানাটি সিলগালাসহ দুজনকে আটক করে। কিন্তু পালিয়ে রক্ষা পান কারখানার মালিক আব্দুস সাত্তার শাহীন। সেই থেকে আত্মগোপনে থাকেন শাহীন।

এ মামলাসহ তার বিরুদ্ধে আদিতমারী থানায় ২২টি মামলার ওয়ারেন্ট ও ৩টি মামলায় সাজাপ্রাপ্ত তিনি। যার একটিতে এক বছর সশ্রম কারাদণ্ড, অপরটিতে এক বছর বিনাশ্রম কারাদণ্ডসহ ৮ লাখ ৪৭ হাজার টাকা অর্থদণ্ড রয়েছে। এসব মামলা সারা দেশের বিভিন্ন স্থানে করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে পলাতক থাকা আব্দুস সাত্তার শাহীনকে গ্রেফতার করতে বিভিন্ন সময় একাধিক অভিযান চালিয়ে ব্যর্থ হয় পুলিশ। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে ময়মনসিংহের ভালুকা পৌরসভা এলাকা থেকে তাকে গ্রেফতার করেন আদিতমারী থানার উপপরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost