1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

এমপির মা ও সিইসির বোনের মৃত্যু

Reporter Name

সঞ্জয় ব্যানার্জী,পটুয়াখালী প্রতিনিধি।। প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে.এম. নুরুল হুদার বোন ও পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস.এম. শাহজাদার মাতা মিসেস ছকিনা খানম মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৮ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন পুত্র ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বিকেলে ঢাকার ন্যাম ভবনে প্রথম দফা জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে রবিবার (৯ জানুয়ারী) বেলা ১১ টায় পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী শিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমার দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কে.এম. নুরুল হুদা, পটুয়াখালী-৩ আসনের এমপি এস.এম. শাহজাদা, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভি.পি. আব্দুল মান্নান, দশমিনা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল আজীজ, সাধারণ সম্পাদক এ্যাড. ইকবাল মাহমুদ লিটন, গলাচিপা উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ শাহীন শাহ, দশমিনার ভারপ্রাপ্ত ইউএনও আবদুল কাইয়ূম, ইউএনও বাউফল মো. আল আমিন, ওসি বাউফল থানা আল মামুন, ওসি দশমিনা থানা মো. মেহেদী হাসান, মেয়র বাউফল পৌরসভা জিয়াউল হক জুয়েল, মেয়র গলাচিপা পৌরসভা আহসানুল হক তুহিন প্রমুখ।
জানাযায় আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, দশমিনা-গলাচিপার আলেম ওলামাগণ, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় জনতাসহ হাজারো মানুষের ঢল নামে।
জানাযা শেষে জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, সরকারি কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলার বেতাগী গ্রামের নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost