1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

এই ১ম বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার রাখা হয়েছে ফুলপুর থানায়

Reporter Name

নিজস্ব প্রতিবেদকঃ জাতির শ্রেষ্ঠ সন্তান সম্মানিত বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে নিজের অফিস কক্ষে সংরক্ষিত চেয়ার রেখেছেন ময়মনসিংহের ফুলপুর থানার অফিসার ইনচার্জ (মানবিক ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন।
১৭ই ডিসেম্বর রোজ শুক্রবার রাত ৯ টার দিকে থানায় গেলে ওসির চেয়ারের সাথে ডান পাশে দেখতে পাই একটি চেয়ারে লেখা রয়েছে, জাতির শ্রেষ্ঠ সত্নান সম্মানিত বীর মুক্তিযোদ্ধার জন্য সংরক্ষিত।
এ বিষয়ে মানবিক ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন দৈনিক আজকের সংবাদ পত্রিকার ফুলপুর প্রতিনিধি মোঃ তপু রায়হান রাব্বি কে বলেন, স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উপলক্ষে সিদ্ধান্ত নেই। যেন কোন বীর মুক্তিযুদ্ধা থানায় এসে এক সেকেন্ড দাঁড়িয়ে না থাকতে হয়। তাই তাদের সম্মান জানাতে নিজের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ার রাখা হয়েছে।
তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধ দেখিনি তবে বাবার কাছ থেকে শুনেছি অনেক বীর মুক্তিযোদ্ধারা আমাদের বাড়িতে থাকতো এবং তাদেরকে খাওয়াতেন। তাদের থেকে যুদ্ধের গল্প শুনেছি। অসংখ্য বীর মুক্তিযোদ্ধা নিজের বুকের তাজা রক্ত দিয়ে এ দেশ স্বাধীন করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে অকুতভয় এ বীর সৈনিকদের জন্য আজ আমরা স্বাধীন। তাই আমার কার্যালয়ের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংরক্ষিত চেয়ার রাখার সিদ্ধান্ত নিয়েছি।
এ সময় উপস্থিত থাকা বীর মুক্তিযোদ্ধা মোঃ শামছুল হক, ফুলপুর প্রেসক্লাবের সভাপতি নাজিম উদ্দিন সহ সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন বলেন, মহান বিজয় দিবস স্বাধীনতার ৫০ তম সুবর্ণজয়ন্তী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০ তম জন্মবার্ষিকী উপলক্ষে এটি একটি মহৎ উদ্যোগ। যে ব্যক্তি অন্যকে সম্মান দেয় মহান সৃষ্টিকর্তা তাকে সে সম্মানে ভূষিত করেন।
তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা পরিচাল মোঃ তপু রায়হান রাব্বি জানান, আমি বিগত ৯ বছর ধরে এ থানায় আসা-যাওয়া করছি। কিন্তু বীর মুক্তিযুদ্ধের জন্য এমন চেয়ারের কোন ব্যবস্থায় দেখতে পাইনি। এমন মহৎ উদ্যোগ নেওয়ায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মানবিক ওসি মোঃ আব্দুল্লাহ-আল-মামুন মহোদয়ের প্রতি ।
এর আগে, মহান বিজয় দিবস ১৬ ডিসেম্বর উপজেলা মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানেও ঘোষণা দিয়েছিলেন আজ থেকে ফুলপুর থানার ওসির চেয়ারের ডান পাশে বীর মুক্তিযোদ্ধাদের জন্য একটি সংরক্ষিত আসন থাকবে। তিনি প্রতিশ্রুতি মোতাবেক বীর মুক্তিযোদ্ধাদের জন্য এই আসনের ব্যবস্থা করেছেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost