1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ফুলপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবগঠিত ইউনিয়ন কমিটি শেরপুরের নকলায় পোস্টার টানানো নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের সাথে ঘুষাঘুষি ১০ জুনের মধ্যে বেতন বোনাস পরিশোধের দাবিতে ওএসকে শ্রমিক ফেডারেশনের মিছিল সমাবেশ অনুষ্ঠিত তারাকান্দায় রাস্তা পাকা করণ কাজ উদ্বোধন কালবেলায় প্রকাশিত সংবাদের বিরুদ্ধে দুই চেয়ারম্যান প্রার্থীর নিন্দা ও প্রতিবাদ ঈশ্বরগঞ্জে বিরোধপূর্ণ জমি জোর দখলের চেষ্টা, দোকানপাট ভাংচুর ফুলপুরে শিক্ষককে পিটিয়ে হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩ ফুলপুরে ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজের কারিগরি শাখায় শতভাগ পাস ফুলপুরে বিনামূল্য চক্ষু চিকিৎসা সেবা প্রদান

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু শামীম মমতাজ

Reporter Name

মো: ফিরোজ উদ্দিন, শেরপুর জেলা প্রতিনিধি: পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শেরপুর জেলার নকলা উপজেলার ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবু শামীম মমতাজ। আবু শামীম মমতাজ একজন সৎ, ন্যায় নীতিবান লোক। গরীব অসহায়দের চোখের মণি তিনি। দুঃখীর দুঃখে পাশে দাঁড়ানো তার নেশায় পরিণত হয়েছে। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তিনি আজীবন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তার হৃদয়ে রয়েছে জাতির শ্রেষ্ট সন্তানদের প্রতি গভীর শ্রদ্ধা ও জাতির আপামর জনসাধারণের প্রতি রয়েছে অকৃত্রিম ভালবাসা।

তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর সকলেই অপেক্ষা করে ঈদুল ফিতরের পবিত্র দিনটার জন্য। এই দিনটির জন্য সকল মুসলমানরা অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুনতে থাকে। যারা রোজা রাখেনি তারা খুবই হতভাগা। রমজানের পুরস্কার আল্লাহ তায়ালা নিজের হাতে দান করবেন। গরীব অসহায়রা ঈদের আনন্দ থেকে বঞ্চিত হচ্ছে কিনা সরকারের পাশাপাশি আমাদেরও উচিত তাদের খোজ খবর নেওয়া। প্রতিটি গরীব অসহায় মানুষ যেন মনের আনন্দে ঈদ উদযাপন করতে পারে সে জন্য আমাদের সকলের উচিত সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানো। ইতিমধ্যে নকলা-নালিতাবাড়ী সংসদীয় আসনের এমপি, সাবেক সফল কৃষিমন্ত্রী, জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী নকলা নালিতাবাড়ীর গরীব অসহায়দের নতুন পোশাক উপহার দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বলেন যতদিন আওয়ামী লীগ সরকার থাকবে ততদিন দেশের গরীব অসহায়দের মুখে হাসি থাকবে। অভাব কাউকে ছুতে পারবেনা। তাই আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।

৬ নং পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীতা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আওয়ামী লীগের বিরোধী কোন কাজও করিনি। বিএনপির আমলে আওয়ামী লীগের দুঃসময়ে আমি সক্রিয়ভাবে মাঠে ছিলাম। শত নির্যাতন সহ্য করেও আওয়ামী লীগের রাজনীতি ছাড়িনি। আমি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী হওয়া সত্তেও বার বার পাঠাকাটা ইউনিয়নের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়ার পরও আমাকে দেওয়া হয়নি। দল থেকে আমাকে সঠিক মূল্যায়ন করা হয়নি। তারপরও আমি মনে হিংসা রাগ না রেখে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে এনেছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ৬ নং পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করবো। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বস্তরের জনগণের দোয়া প্রার্থনা করেন তিনি।আবু শামীম মমতাজ কৈয়াকুড়ি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম শওকত আমীর সন্তান। একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়ে বাবার আদির্শ হৃদয়ে ধারন করে জীবনের বাকি সময়টুকু তিনি গরীব অসহায়দের সেবা করে কাটিয়ে দিতে চান।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost