1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফুলপুরে ফেসবুক গ্রুপের ছবি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ ফুলপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলপুরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন ঘটনার আঠারো দিনেও ধরা পড়েনি আসামী নকলায় শশুর বাড়িতে জামাইয়ের আত্মহত্যা বাসাইলে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত ফুলপুরে শেষ মুহূর্তে ঈদ বাজারে ক্রেতাদের উপচেপড়া ভিড় আটপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসান এর ঈদ শুভেচ্ছা বার্তা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু শামীম মমতাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন পাঠাকাটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস ছালাম সরকার মানবিক মানুষের উপহার পেয়ে ঈদ আনন্দ ১৫০ পরিবারে

আড়াই ঘণ্টায় চাঁদপুর-ঢাকা চলাচল করবে এমভি রহমত

Reporter Name

মোহাম্মদ বিপ্লব সরকার॥ চাঁদপুর-ঢাকা রুটে নৌপথে চলাচলকারী দ্রুতগামী আধুনিক যাত্রীবাহী লঞ্চ চালু হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় চাঁদপুর লঞ্চঘাট থেকে এমভি রহমত নামের বিলাসবহুল লঞ্চটি প্রথমবারের মতো ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত লঞ্চ এমভি রহমত এখন থেকে নিয়মিত চলাচল করবে। মাত্র আড়াই ঘণ্টায় চাঁদপুর থেকে ঢাকা এবং ঢাকা থেকে চাঁদপুর পৌঁছবে। এতে করে যাত্রীসেবায় একধাপ এগিয়েছে বলে মনে করছেন লঞ্চ মালিক প্রতিনিধিরা। এমভি রহমত লঞ্চের মালিক কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, লঞ্চটিতে রয়েছে ইলেকট্রিক্যাল ও হাইড্রোলিক সিস্টেম, রাডার, ইকো সাউন্ড, ওয়্যারলেস, এসি। চাঁদপুর থেকে প্রতিদিন ছেড়ে যাবে বেলা সাড়ে ১১টায় এবং ঢাকা থেকে রাত সাড়ে ১১টায় চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসবে। আধুনিক এ লঞ্চটিতে ২টি ভিআইপি কেবিন, ৮টি ফ্যামেলি কেবিন এবং প্রচুর ডাবল ও সিঙ্গেল কেবিন রয়েছে।
এ ছাড়া নিরাপত্তার জন্য পুরো লঞ্চটিতে সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। সরকারি নির্ধারিত ভাড়া অনুসারে যাত্রীদের কাছ থেকে ভাড়া নেওয়া হবে।

এমভি রহমত লঞ্চ মালিক প্রতিনিধি বিপ্লব সরকার বলেন, আধুনিক সব সুযোগ-সুবিধা এই লঞ্চে রয়েছে। যাত্রীদের কথা মাথায় রেখে উন্নত মানের খাবারের ব্যবস্থা রাখা হয়েছে।

চাঁদপুর বিআইডব্লিউটিএর উপপরিচালক মো. কায়সারুল ইসলাম বলেন, চাঁদপুরে প্রায় শতাধিক লঞ্চ চলাচল করে। এর মধ্যে নতুন যোগ হয়েছে এমভি রহমত। আশা করি নিয়ম-শৃঙ্খলা এবং যাত্রীদের সেবার মান বজায় রাখবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost