1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে দিনাজপুর মহিলা পরিষদের মানববনন্ধন কর্মসূচীতে বক্তারা

Reporter Name

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥
‘‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন’’ এই শ্লোগানকে সামনে রেখে আসন্ন শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন আরও দৃঢ়, জোরদার করার লক্ষ্যে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখা মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
৩ অক্টোবর (মঙ্গলবার) বিকেল ৩ টায় শহরের মুন্সিপাড়া সংগঠনের কার্যালয় সম্মুখ সড়কে বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার আয়োজনে কেন্দ্রীয় কর্মসূচীর আওতায় সারা দেশে একই সময়ে আসন্ন শারদীয় দূর্গোৎসবে সাম্প্রদায়িক সম্প্রীতি বন্ধন আরও দৃঢ়, জোরদার করার লক্ষ্যে ‘‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখুন’’ এই শ্লোগানকে সামনে রেখে মানববন্ধন কর্মসূচী পালন করে। কর্মসূচীতে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মাহাবুবা খাতুন, মিনতি ঘোষ, সহ-সাধারণ সম্পাদক মনোয়ারা সানু, সাংগঠনিক সম্পাদক রুবিনা আকতার, প্রশিক্ষণ, গবেষনা ও পাঠাগার সম্পাদক রুবি আফরোজ, সদস্য শুক্লা কুন্ডু, সাংবাদিক জিন্নাত হোসেন প্রমুখ।
মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, বাংলাদেশ মহিলা পরিষদ দীর্ঘ সময় ধরে বাংলাদেশে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক সংস্কৃতি প্রতিষ্ঠার জন্য বহুমুখী ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। প্রচেষ্টা সত্ত্বেও দুর্ভাগ্যজনক হলো অনেক সময়ই এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি ক্ষুন্ন করার মতো অপতৎপরতা লক্ষ্য করা যায়। বাংলাদেশ মহিলা পরিষদ সব সময়ই এ ধরনের অপতৎপরতার বিরুদ্ধে অবস্থান করে আসছে। প্রতি বছর দুর্গাপূজার সময় প্রতিমা ভাঙ্গা, সাম্প্রদায়িক বিশৃঙ্খলা বাধিয়ে সম্প্রীতি নষ্ট করে চলেছে একটি কুচক্রি মহল। আমরা প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি আসন্ন দূর্গোৎসবে কোন প্রকার সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে নষ্ট না হয়। যারা এসব কর্মকান্ডে জড়িত থাকবে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যুগ যুগ ধরে গড়ে উঠা আমাদের সম্প্রীতির বন্ধন আরও দৃঢ়-জোরদার হোক এটাই আমাদের কামনা। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে অথবা অন্য যে কোন মাধ্যমে কেউ যাতে বিভ্রান্তমূলক তথ্য প্রচার করতে না পারে সে ব্যাপারে প্রশাসনকে সজাগ থাকতে হবে। উক্ত মানববন্ধন কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন সহ-সভাপতি অর্চনা অধিকারী, সমাজ কল্যাণ সম্পাদক শাহনাজ পারভীন, প্রচার সম্পাদক জেসমিন আরা, সদস্য রোকসানা বিলকিস, গোলেনুর বেগম, জেলা ও পাড়া কমিটির সদস্যবৃন্দ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost