1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

আশুগঞ্জে হ্যাকসাক ফাউন্ডেশন ও রক্তঘর ব্রাহ্মণবাড়িয়া এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সদস্যদের মিলন মেলা

Reporter Name
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৩ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

বাবুল সিকদার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি।। আশুগঞ্জের আন্দিদিলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং সামাজিক সংগঠন হ্যাকসাক ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও রক্তঘর ব্রাহ্মণবাড়িয়ার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের উপদেষ্টাদের পরিচিতি সভা,সবর্ধনা,শুভেচ্ছা বিনিময় ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।হ্যাকসাক ফাউন্ডেশন ও রক্তঘর ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে সোমবার সকালে হাজী আব্দুল কুদ্দুস স্কুল এ্যান্ড কলেজ প্রঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু। হাজী আব্দুল কুদ্দুস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কবির হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাংবাদিক ও সমাজ সেবক প্রকৌশলী আজহার উদ্দিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারিয়ান সাইফুল ইসলাম বাবুল,নাটাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আবু সাঈদ,বিশিষ্ট ব্যবসায়ী মো. আরেফিন হোসেন হৃদয়,বিশিষ্ট ব্যবসায়ী মো. আল আমীন রনি,শওকত আলী পিষ্টু, আলম মেম্বার প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিদের সংবর্ধনা প্রধান করেন সংগঠনের সদস্যরা। কেক কেটে হ্যাকসাক ফাউন্ডেশন ও রক্তঘর ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে সংগঠনের সদস্য ও অতিথিগণ। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী মো.আল আমীন রনি,হাজী আব্দুল কুদ্দুস স্কুল এন্ড কলেজ শহীদ মিনার নির্মানের জন্য দেড় লক্ষ টাকার চেক প্রদান করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost