1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

আশুগঞ্জে স্কুলের যায়গা উদ্ধারের জন্য মানববন্ধন ও ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ

Reporter Name

বাবুল সিকদার আশুগঞ্জ(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্কুলের যায়গা জেলা মহিলা আওয়ামীগের অর্থ সম্পাদক আনার কলির জবরদখল থেকে উদ্ধারের জন্য মানববন্ধন ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে উপজেলার আশুগঞ্জ রেলগেইট এলাকায় উপজেলার রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিবাবক ও সুশিল সমাজের লোকজন এই মানববন্ধন ও অবরোধে অংশ নেয়। শিক্ষার্থীরা স্কুলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়ে রাস্তার দু’পাশে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় ঢাকা-সিলেট মহাসড়কে দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে এই সড়কে চলাচলকারীরা দূর্ভোগে পড়েন।

রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের ভূমি লীজগ্রহন ও অবৈধ স্থাপনা উচ্ছেদ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও স্কুলের অভিবাবক সদস্য আবু মোছার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, স্কুল পরিচালনা কমিটির অভিবাবক সদস্য আতাউর রহমান, মোহাম্মদ খলিল, ফেরদৌস আলম, সেলিম রেজাসহ স্কুলের শিক্ষার্থী, অভিবাবক ও শিক্ষকরা। এছাড়াও তাদের ন্যায্য দাবির সাথে একাত্বতা প্রকাশ করে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য মুজিবর রহমান, আশুগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মতিউর রহমান সরকার, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরকার কামরুজ্জামান, অভিবাক মাসুদ সরকার প্রমূখ।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা স্কুলের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নিয়ে রাস্তার দুপাশে যান চলাচল বন্ধ করে দেয়। এসময় শিক্ষার্থীরা জেলা মহিলা আওয়ামীগের অর্থ সম্পাদক আনার কলির বিরুদ্ধে স্লোগান দেয়। অবৈধ দখল থেকে স্কুলের যায়গা উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এই বিষয়ে জেলা মহিলা আওয়ামীগের অর্থ সম্পাদক আনার কলি সাংবাদিকদের জানান, যে যায়গায় আমি আছি সেটি আমার স্বশুরালয়ের যায়গা। এখানে স্কুলের কোন যায়গা নেই। আমি কোন যায়গা অবৈধভাবে দখল করিনি। মানববন্ধন বিষয়ে আমার কোনকিছু জানা নেই।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost