1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

আশুগঞ্জে বেদে পল্লীতে ইফতার বিতরণ

Reporter Name

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বেঁদে পল্লীতে ইফতার বিতরণ করেছে “আশ্রয় বিদ্যাপিঠ” নামে একটি সামাজিক সংগঠন।
শুক্রবার (২১ এপ্রিল) বিকালে উপজেলার চরচারতলা মহরমপাড়া এলাকায় ভাসমান বেঁদে পল্লীতে এই ইফতার বিতরণ করা হয়। এসময় আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন ও আশ্রয় বিদ্যপিঠের উপদেষ্টা জালাল হোসেন সাদ্দামসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
আশ্রয় বিদ্যাপিঠের উপদেষ্টা জালাল হোসেন সাদ্দাম জানায়, করোনাকালিন সময়ে এই সংগঠনটি আশুগঞ্জের মানুষকে সচেতন করার পাশাপাাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে। মাহে রমজানে অসহায় মানুষের পাশে দাড়ানোর কথা বিবেচনা করে বিভিন্ন এলাকায় ও বেঁদে মুসলিম পরিবারে ইফতার বিতরণ করা হচ্ছে।

আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন, আশ্রয় বিদ্যাপিঠ সংগঠনটি বেশ কয়েক বছর যাবত বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে যাচ্ছে। এরমধ্যে সবচেয়ে আলোচিত ছিল করোনাকালিন সময়ে অসহায় গরিবদের মাঝে ৫ টাকায় সবজির বাজার। এছাড়াও তারা শতাধিক শিশুকে সপ্তাহে দুদিন পড়ায়। তাদের ইফতার বিতরণ কাজে নিজেকে যুক্ত করতে পেরে আমারও অনেক ভাল লাগছে। দোয়া করি এভাবে যেন তারা অসহায় মানুষের পাশে দাড়াতে পারে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost