1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম :
আশার প্রদীপ জ্বালিয়ে দিলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব! ধোবাউড়ায় ৯ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ ফুলপুরে দরজায় বিদ্যুতের তার লাগিয়ে হত্যার চেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত আলী এডুকেশন সেন্টারের শুভ উদ্বোধন ফুলপুর কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ফুলপুরে আল হিকমা হিফজুল কোরআন মহিলার মাদ্রাসার শুভ উদ্বোধন ফুলপুরে গোল্ডকাপ টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত ফুলপুরে বিনামূল্যে হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ তারাকান্দাএইচ, এ ডিজিটাল স্কুল এন্ড কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ফুলপুরে আঞ্চলিক সড়কগুলোতে নির্ধারিত ভাড়ার চেয়ে বেশি ভাড়া আদায় চলছে, দেখা বা বলার কেউ নেই

আশুগঞ্জে প্রাণীসম্পদের দিনব্যাপী প্রদর্শনী

Reporter Name

বাবুল সিকদার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে
পুষ্টি,মেধা,দরিদ্রবিমোচন-প্রাণীসম্পদ প্রদর্শনীর আয়োজন’ এ প্রতিপাদ্য নিয়ে বুধবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রদর্শনী উদ্বোধন করেন।
জেলা ভেটেরিনারি অফিসার ডাক্তার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রদর্শনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, আশুগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম ও উপজেলা ডেইরি ফার্ম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বশির আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন দেবাশীষ দাস সোহেল।
দিনব্যাপী প্রদর্শনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ৫০টি স্টল অংশগ্রহণ করেন। বিভিন্ন জাতের ছাগল,ভেঁড়া,গাভী,ষাঁড়,কবুতর,মোরগ, মুরগী,ঘোড়া,গানের পাখি ইত্যাদি প্রদর্শনীতে শোভা পায়। খামাড়িরা ব্যান্ড পার্টি নিয়ে উৎসবমুখরে প্রদর্শনীতে অংশ নেয়। সমাপনি অনুষ্ঠানে খামারিদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন অতিথিগণ।এর মধ্যে ১০টি স্টলকে বিশেষ পুরষ্কার ও অন্যান্য অংশগ্রহনকারীদের শান্তনা পুরষ্কার প্রদান করা হয়।
স্টলে উন্নত জাতের গাভী প্রদর্শন করে মোঃ বাবুল মিয়া প্রথম স্থান অধিকার করেন। উন্নত জাতের বড় ষাঁড় প্রদর্শন করে বশির আহমেদ দ্বিতীয়, আইন উদ্দিন তৃতীয় ও হুমায়ুন কবির বিশেষ পুরষ্কার লাভ করেন।
স্টলে উন্নত জাতের ছাগল প্রদর্শন করে মোঃ সেন্টু মিয়া প্রথম,জুয়েল আহমেদ দ্বিতীয়,ফারুক মিয়া তৃতীয় ও জাকির হোসেন বিশেষ পুরষ্কার লাভ করেন।
স্টলে উন্নত জাতের কবুতর প্রদর্শন
স্টলে উন্নত জাতের কবুতর প্রদর্শন করে মোঃ ইকবাল হোসাইর প্রথম, খরগোশ প্রদর্শন করে মোবারক হোসেন দ্বিতীয়, ও কবুতর প্রদর্শন করে আমীর হোসেন তৃতীয় পুরষ্কার লাভ করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost