1. admin@dainikamaderphulpur.com : admin :
  2. chiran777@gmail.com : selim rana : selim rana
  3. info.popularhostbd@gmail.com : phulpur :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

অনার্স মাষ্টার্স পাস করে পিয়নের চাকরী করছি ২ হাজার টাকার কম আমি ঘুষ খাইনা বললেন ইশ্বরগন্জ নির্বাচন অফিসের পিয়ন তফাজ্জল

Reporter Name
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারি, ২০২২
  • ২১০ বার পড়া হয়েছে / ইপেপার / প্রিন্ট ইপেপার / প্রিন্ট

ময়মনসিংহ প্রতিনিধি।। ৭ম ধাপ ইউপি নির্বাচনে ময়মনসিংহের ইশ্বরগঞ্জের ১১ টি ইউপিতে ৭ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে ইউপি নির্বাচন । তাই নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের ঘন ঘন যাতায়াত নির্বাচন অফিসে । মনোনয়ন ফরম পূরণ নিয়ে চলছে ব্যস্ততা। এ সুযোগে ফায়দা লুটে নিচ্ছে ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার নির্বাচন অফিসের পিয়ন তফাজ্জল হোসেন ।

অনার্স মাস্টার্স পাস করে এসেছি,সর্বনিম্ন ২ হাজারের নিচে টাকা নেই না। আপনার মনোনয়ন কনফার্ম করার দায়িত্ব আমার । এভাবেই কথা গুলো বলছিলেন, নির্বাচন অফিসের পিয়ন তফাজ্জল হোসেন । অফিসে আসা বিভিন্ন প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন ফরম পূরণ করে দেওয়ার কথা বলে ২ থেকে ৩ হাজার করে টাকা নিচ্ছিল সে। ২হাজারের নিচে কেউ টাকা দিলে নিজেকে ফকিন্নি না বলে দাবি করেন তফাজ্জল। পিয়ন তফাজ্জলের বাড়ি পার্শ্ববর্তী গৌরিপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে। সে অত্র অফিসে প্রায় চার বছর যাবৎ কাজ করে আসছে।
এদিকে তফাজ্জল হোসেন সঠিকভাবে মনোনয়ন ফরম পূরণ করে দেবার কথা বলে প্রার্থীদের কাছ থেকে ২ থেকে ৩ হাজার করে টাকা নিতে থাকে পিয়ন তফাজ্জল।এমনকি ফরমে ভুল হলে প্রার্থীতা বাতিল হবে এমন ভুয়া ভয়ভীতি দেখিয়ে টাকা নিতো সে। কেউ টাকা কম দিতে চাইলে নিজেকে অনার্স মাস্টার্স পাস বলে বেশি টাকা আদায় করতো।

নাম প্রকাশে অনিচ্ছুক সেবা নিতে আসা একাধিক ব্যক্তি জানান,তফাজ্জল সাধারণ লোকদের প্রায় সময়ই হেস্তনেস্ত করে টাকা পয়সা নেয়। দীর্ঘদিন যাবৎ সে এধরনের অবৈধ লেনদেনের সাথে জড়িত। তফাজ্জলের কারণে সেবাগ্রহীতারা সুষ্ঠু সেবা পান না বলে দাবি করেন তারা।

গত রোববার দুপুরে এ সংক্রান্ত একটি ভিডিও সাংবাদিকদের হাতে আসে। পরে ভিডিও টি উপজেলা রিটার্নিং অফিসার মাহবুবুল হককে দেখানো হয়। পরে তিনি তৎক্ষনাৎ তফাজ্জলকে শোকজ করেন। তিনি বলেন, তফাজ্জলকে শোকজ করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের জনানোর মাধ্যমে তফাজ্জলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এদিকে সাংবাদিকদের এমন সাহসী পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন সাধারণ মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে নানা রকম আলোচনা সমালোচনা।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY Raytahost